বাঘার বন্যা দুর্গতদের পাশে পৌর মেয়র আক্কাছ আলী

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৫ আগস্ট ২০২১ ০৪:০৩; আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৪ ১৯:২১

বাড়ি বাড়ি গিয়ে বন্যা দুর্গতদের সহায়তা দিচ্ছেন সাবেক পৌর মেয়র আক্কাছ আলী

রাজশাহীর বাঘা উপজেলার চকরাজাপুর ইউনিয়নের বন্যা দুর্গত ২ হাজার মানুষের মাঝে শুকনা খাবার বিতরন করেন বাঘা পৌরসভার সাবেক মেয়র ও রাজশাহী জেলা আওয়ামী লীগ সদস্য আক্কাছ আলী।

সোমবার (২৩ আগষ্ট) দুপুর থেকে রাত পর্যন্ত নিজ উদ্যোগে ইঞ্জিন চালিত নৌকাযোগে বাড়ি বাড়ি গিয়ে পানি বন্দি মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন ও ডাক্তার দ্বারা পীড়িত মানুষদের প্রাথমিক চিকিৎসা প্রদান করেন।

বাঘা উপজেলার নব গঠিত চকরাজাপুর ইউনিয়ন পুরোটাই চর অঞ্চল। পদ্মার পানি বৃদ্ধি পাওয়ায় প্লাবিত হয়েছে পুরো এলাকা, সেখানে বসবাসরত মানুষ পড়েছে চরম দুর্ভোগে। এ অবস্থায় পানিবন্দি মানুষের পাশে সহায়তায় হাত বাড়িয়ে এগিয়ে আসেন আক্কাছ আলী।

শুকনো খাবার চিড়া, মুড়ি, বনরুটি ,খাবার স্যালাইন দিয়ে প্যাকেট করে ২ হাজার প্যাকেট , কতিপয় ব্যক্তিবর্গ ও ডাঃ তুষার মাহমুদ (ডি.এম.এফ) কে সাথে নিয়ে ছুটে যান। চরাঞ্চলের দিয়াড় কাদিরপুর, মানিকের চর , চৌমাদিয়া, চকরাজাপুরের একাংশ, সহ পার্শ্ববর্তী দৌলতপুর উপজেলার চিলমারির চরের একাংশে বাড়ি বাড়ি শুকনো খাবার বিতরন অসুস্থ্য মানুষের প্রাথমিক চিকিৎসাসহ দুর্গত মানুষের দুঃখ দুর্দশায় কথা শোনেন এই নেতা।

আক্কাছ আলী বলেন চরাঞ্চলের এই ভয়াবহ বন্যা পরিস্থিতে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের সহযোগিতার হাত বাড়িয়ে এগিয়ে আসা উচিৎ।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top