নাটোর পৌরসভার প্যানেল মেয়রকে মারধরের প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৭ আগস্ট ২০২১ ০০:২৬; আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৪ ১৯:২৫

এলাকাবাসীর মানববন্ধন।

নাটোর পৌরসভার এক নন্বর প্যানেল মেয়র ওয়ার্ড কাউন্সিলর আরিফুর রহমান মাসুমকে পৌর ভবনে তার অফিসে প্রকাশ্যে মারধরের প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুরে শহরের কানাইখালিতে মানববন্ধনে এলাকার শতশত নারী পুরুষ অংশ নেন। এর আগে শহরের আলাইপুরে একটি চাইনিজ রেষ্টুরেন্টে একই দাবীতে সংবাদ সম্মেলন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, নাটোর পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নান্নু শেখ শহরের মীরপাড়ার বিধবা নাজমা বেওয়ার নিকট থেকে জমি নিয়ে জটিলতার জের ধরে ৫ লাখ টাকা আত্মসাত করার জন্য এক বছর থেকে নির্যাতন করে আসছে। তার নির্যাতনে নাজমা বেওয়া এখন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। নান্নু শেখ শহরের বড়হরিশপুর এলাকার মুক্তিযোদ্ধা শামসুল ইসলাম ভুঁইয়াকে অবৈধভাবে বাড়ি থেকে উচ্ছেদ করেছেন। সে একজন ভূমিদস্যু, চাঁদাবাজ ও সন্ত্রাসী। এসব ঘটনায় নাজমা বেওয়া নাটোর থানায় নান্নু শেখের বিরুদ্ধে মামলাও করেছেন।

তারা আরো বলেন, আরিফুর রহমান মাসুম নাটোর পৌরসভার বারবার নির্বাচিত কাউন্সিলর ও প্যানেল মেয়র। মাসুমের সুনাম ক্ষুন্নু করতে পরিকল্পিত ভাবে নান্নু শেখ নিজে সন্ত্রাসী বাহিনী নিয়ে মাসুমকে মারপিট করে আবার তার বিরুদ্ধেই থানায় মামলা দিয়েছেন এবং রাস্তায় মানববন্ধন করেছেন। অনুষ্ঠানে এলাকাবাসী যেকোন অবস্থায় মাসুমের পক্ষে থাকার ঘোষণা দেন। অনুষ্ঠানে আরিফুর রহমান মাসুম ছাড়াও বক্তব্য রাখেন, নাজমা বেওয়ার ভাতিজা রাকিবুল রহমান, ব্যবসায়ী হোসেন হাজী, নান্নু শেখের নির্যাতনের স্বীকার ডেকোরেটর ব্যবসায়ী আনোয়ার হোসেন ও তার মেয়ে রেজওয়ানা রুম্পা। উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহবায়ক আহম্মদ সেলিম। নাটোর পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের সরকার দলীয় কাউন্সিলর ও দুই নম্বর প্যানেল মেয়র মোঃ নান্নু শেখ তার বিরুদ্ধে আনা সব অভিযোগ অস্বীকার করেছেন।

 

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top