চলনবিলে নৌকাসহ মাঝি নিখোঁজ, রক্তমাখা নৌকা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৮ আগস্ট ২০২১ ০১:০৩; আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৪ ১৭:২৪

নিখোঁজ মাঝি

সিংড়ার চলনবিলে নৌকাসহ নিখোঁজ হওয়ার একদিন পেরিয়ে গেলেও নৌকার মাঝি আরজু (৩০) এর সন্ধান পাওয়া যায়নি। এদিকে পাশবর্তী গুরুদাসপুর উপজেলার আত্রাই নদীর হরদমা এলাকা থেকে নৌকাটি উদ্ধার করা হয়।

নিখোঁজ নৌকার মাঝি আরজু উপজেলার চামারী ইউনিয়নের আনন্দনগর গ্রামের মো. কদম আলীর ছেলে। তবে উদ্ধারকৃত নৌকায় রক্তের দাগ রয়েছে বলে জানায় এলাকাবাসী।

চামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রশিদুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকেলে বিলদহর ঘাট থেকে যাত্রী সহ নৌকা নিয়ে চলনবিলে বেড়ানোর উদ্দেশ্যে বের হয় আরজু মিয়া। রাতে বাড়ি না ফেরায় স্বজনরা খোঁজাখুঁজি শুরু করে। শুক্রবার (২৭ আগস্ট) দুপুর ২ টার দিকে গুরুদাসপুর উপজেলার হরদমা এলাকায় আত্রাই নদী থেকে পরিত্যাক্ত অবস্থায় নৌকাটির সন্ধান পাওয়া যায়। তবে নৌকার মাঝি আরজু মিয়া কে এখনও খুঁজে পাওয়া যায়নি।

নিখোঁজ আরজুর পরিবারের লোকজন জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে মোবাইল ফোনে কথা হয়েছে। চলনবিলের বিলসা রয়েছে বলে জানায় আরজু। পরবর্তীতে তার ফোন বন্ধ পাওয়া যায়।

সিংড়া থানার পুলিশ পরিদর্শক ওসি তদন্ত রফিকুল ইসলাম বলেন, এখন পর্যন্ত রক্তমাখা নৌকা উদ্ধার হয়েছে। আর নিখোঁজ মাঝিকে খোঁজা হচ্ছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top