নাটোরে নৌকার মাঝি হত্যা: গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৩১ আগস্ট ২০২১ ০০:২৮; আপডেট: ৩১ আগস্ট ২০২১ ০০:২৯

গ্রেফতারকৃত আসামী বায়েজিদ

নাটোরের সিংড়ার আনন্দনগরে নিখোঁজের দুদিন পর উদ্ধারকৃত নৌকা মাঝি আরজুকে অপমানের প্রতিশোধ নিতেই তিন যুবক মিলে কুপিয়ে জীবন্ত অবস্থায় পানিতে ফেলে হত্যা করে। ঘটনার সাথে জড়িত বায়েজিদ (১৮) নামে এক অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২৯ আগস্ট) রাত সোয়া ১২টার দিকে বায়েজিদকে গুরুদাসপুরের বেড়গঙ্গারামপুর এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। সে গুরুদাসপুরের বিলহরিবাড়ি গ্রামের নাসির বোস্তামির ছেলে।

নাটোর পুলিশ সুপার কার্যালয়ে সোমবার (৩০ আগস্ট) দুপুরে আসামী বায়েজিদ বোস্তামীকে সাংবাদিকদের সামনে হাজির করা হয়।

এ সময় প্রেসব্রিফিং-এ পুলিশ সুপার লিটন কুমান সাহা বলেন, গত ২৬ আগষ্ট বায়েজিদ চলনবিলের তিসিখালী ভ্রমনের কথা বলে আরজুর নৌকা ভাড়া নিয়ে বিলদহর থেকে যাত্রা শুরু করে। পরে হরদমা এলাকা থেকে তার আরো দুই বন্ধু নৌকায় ওঠে। প্রায় আট মাস আগে এদের একজন প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে আপত্তিকর অবস্থায় এলাকাবাসীর হাতে আটক হয়। এ সময় নৌকার মাঝি আরজু সেই প্রেমিককে একটি লাথি মেরেছিল। এই অপমানের প্রতিশোধ নিতে পরিকল্পিত ভাবে তিন বন্ধু মিলে বিলের মধ্যে গিয়ে জোর করে মাঝি আরজুর হাত পা বেধে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে জীবিত থাকতেই মাঝিকে নৌকা থেকে পানিতে ফেলে মৃত্যু নিশ্চিত করে। পরে তিন বন্ধু নৌকা রেখে পালিয়ে যায়। পুলিশ মরদেহ উদ্ধার করে তা আরজুর মরদেহ বলে সনাক্ত করে পরিবার।

এ ঘটনায় মামলার পর সিংড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার জামিল হোসেনের নেতৃত্বে গভীর রাতে বায়েজিদকে পুলিশ আটক করেছে। ঘটনার সাথে জড়িত অপর দুইজনকে এখনো আটক করতে পারেনি পুলিশ।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top