নাটোরের পৌর প্যানেল মেয়রের নির্যাতন থেকে রক্ষা চান কাউন্সিলরা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৩১ আগস্ট ২০২১ ০১:৫৮; আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৪ ১৭:২৪

কাউন্সিলরদের সংবাদ সম্মেলন

নাটোরে সংবাদ সম্মেলন করে পৌরসভার ৬ নং কাউন্সিলর ও প্যানেল মেয়র আরিফুর রহমান মাসুমের নির্যাতন নিপীড়ন ও লাঞ্চনার হাত থেকে রক্ষা করতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করলেন পৌরসভার কাউন্সিলররা।

দুপুরে (৩০ আগস্ট) শহরের একটি রেস্তোরায় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ৩নং ওয়ার্ড কাউন্সিলর নান্নু শেখ।

এ সময় তিনি বলেন, যে কোন কারণ অকারণে পৌরসভার অভ্যন্তরে নিজে ও তার সন্ত্রাসীদের দিয়ে পৌরসভার কাউন্সিলর ও কর্মচারী কর্মকর্তাদের নির্যাতন মারপিট ও লাঞ্চিত করে মাসুম। কেউ প্রতিবাদ করলেও তাকেও নির্যাতনের শিকার হতে হয় মাসুমের হাতে। এছাড়া বিভিন্ন চাঁদাবাজী ও সন্ত্রাসী কর্মকান্ড নিয়মিতই করে আসছেন ওই কাউন্সিলর। রাজনৈতিক প্রভাব খাটিয়ে দলের অনেক নেতাকর্মিও তার হাতে হামলার শিকার হয়েছেন গুলিবিদ্ধ হয়ে চিকিৎসা নিয়েছেন।

গত ২৪ আগস্ট তার ও তার সন্ত্রাসীদের হাতে মারপিটের শিকার হন কাউন্সিলর নান্নু। এ ঘটনায় তিনি থানায় মামলা করলেও কোন বিচার পাননি তিনি। অবিলম্বে মাসুমকে গ্রেফতার ও শাস্তির দাবি করেন তারা।

এ সময় পৌরসভার অন্যান্য কাউন্সিলররাও উপস্থিত ছিলেন।

এর আগে এ ঘটনায় বিচার চেয়ে মানববন্ধন করে নান্নু ও তার সমর্থক এবং কাউন্সিলরা।

এদিকে ওই মানববন্ধন ও মামলার প্রতিবাদে একটি সংবাদ সম্মেলন মাসুমও তার উপর হামলা করা হয়েছে বলে দাবি করেন। মাসুম তার বিরুদ্ধে আনা সব অভিযোগ অস্বীকার করে বলেছেন তিনি চার বার নির্বাচিত একজন কাউন্সিলর ও তিনবারের প্যানেল মেয়র তার পক্ষে এমন কর্মকান্ড করা কখনই সম্ভব নয়।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top