পুঠিয়ায় মাদরাসায় অনিয়মের বিরুদ্ধে লিফলেট বিতরণ

পুঠিয়া সংবাদদাতা | প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২১ ০৫:৪০; আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৪ ০৬:১৯

ছড়িয়ে পড়্ সেই লিফলেট।

রাজশাহীর পুঠিয়ায় এক হাফিজিয়া মাদরাসার বিভিন্ন অনিয়ম উল্লেখ করে রাতে লিফলেট ছড়িয়ে দেয়া হয়েছে। শনিবার (৩০ অক্টোবর) সকালে উপজেলার বারইপাড়া গ্রাম ঘুরে দেখা গেছে, রাস্তার মোড়ে এবং বিভিন্ন বাড়ির আশেপাশে লিফলেট পড়ে আছে।

খবর পেয়ে বিভিন্ন গ্রাম থেকে অনেক উৎসুক লোকজন আসছেন ছড়ানো এই লিফলেট দেখতে।

লিফলেটে মাদরাসার সভাপতি অধ্যক্ষ গোলাম ফারুক ও মাদরাসার শিক্ষক শফিকুল ইসলাম সুজনের বিরুদ্ধে অর্থ আত্মসাত ও মাদরাসার জমি দখলসহ বিভিন্ন অনিয়ম তুলে ধরা হয়েছে।

গ্রামবাসীরা বলেন, শুক্রবার দিবাগত রাতে যেকোনো সময় কেবা কাহারা এই লিফটেল ফেলে গেছে তা জানা যায়নি। তবে বারইপাড়া হাফিজিয়া মাদরাসার শিক্ষকের বিরুদ্ধে বিভিন্ন সময়ে নারী ঘটিত অভিযোগ রয়েছে। তিনি এলাকায় জ্বিনের বাদশা নামে পরিচিত। অপরদিকে মাদরাসার সভাপতি গোলাম ফারুকের বিরুদ্ধে শ্রমিক দল নেতা নুরুল ইসলাম হত্যার সাথে জড়িত থাকার কথা বলা হয়েছে লিফলেটে।

এ বিষয়ে বারইপাড়া হাফিজিয়া মাদরাসার শিক্ষক শফিকুল ইসলাম সুজন বলেন, আমার বিরুদ্ধে কিছু লোক ষড়যন্ত্র করছেন। আমাদের এলাকার কেউ হয়তো এ কাজটি করেছে।

বারইপাড়া হাফিজিয়া মাদরাসার সভাপতি অধ্যক্ষ গোলাম ফারুক বলেন, মাদরাসাকে কেন্দ্র করে স্থানীয় একটি মহল ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন। তারা আমাদের বিরুদ্ধে বিভিন্নভাবে মিথ্যা ও নানা অপপ্রচার করছেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুল হাই মোহাস্মদ আনাছ বলেন, মাদরাসার বিভিন্ন অনিয়মের কারণে লিফলেট বিতরণ করা হয়েছে এমন খবর আমার জানা নেই। তবে কেউ অভিযোগ করলে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top