যাত্রীকে মারপিট : অভিযুক্ত টিসি রাসেলকে বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৭ জানুয়ারী ২০২২ ০৬:৪১; আপডেট: ৭ জানুয়ারী ২০২২ ০৭:০১

ফাইল ছবি

রাজশাহী রেলওয়ে স্টেশনের একটি কক্ষে যাত্রীকে মারপিটের ঘটনায় অভিযুক্ত মেহেদি হাসান রাসেলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। রাসেল রাজশাহী স্টেশনের টিকিট কালেক্টর (টিসি) হিসেবে কর্মরত ছিলেন। মারপিটের একটি ভিডিও ভাইরাল হওয়ার পর বৃহস্পতিবার (০৬ জানুয়ারি) সকালে তাকে সাময়িক বরখাস্ত করার আদেশ দেওয়া হয়। সকাল ১০টার দিকে পশ্চিম রেলের বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা নাসির উদ্দিন সাক্ষরিত এক আদেশে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

সূত্বর জানায়, বরখাস্ত টিসি রাসেলের স্ত্রীর রেহেনাজ পারভীন তুতুলও পশ্চিমাঞ্চল রেলওয়ের একজন টিকিট কালেক্টর। রাসেল ও তুতুল রাজশাহী রেলওয়ে স্টেশনে কর্মরত ছিলেন। ঘটনার সময় তুতুলও উপস্থিত ছিলেন। তবে তিনি সরাসরি জড়িত না থাকায় তার বিরুদ্ধে কোনো প্রাতিষ্ঠানিক ব্যবস্থা নেওয়া হয়নি।

সূত্র জানায়, পশ্চিম রেলওয়ের ডেপুটি সিসিএম গৌতম কুমার কুন্ডুকে প্রধান করে তিন সদস্যের কমিটি করা হয়েছে। সাত দিনের মধ্যে রিপোর্ট দিতে বলা হয়ছে। রিপোর্ট পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার দুপুরে রাজশাহী রেলওয়ে স্টেশনে রেলকর্মীদের হাতে মারধরের শিকার হন চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার খেসবা গ্রামের মন্টুর ছেলে রুবেল। তিনি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আনসার সদস্য হিসেবে কর্মরত।  



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top