পন্যের উর্ধ্বগতির প্রতিবাদে তাঁতী দলের বিক্ষোভ 

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৬ মার্চ ২০২২ ০৯:১৫; আপডেট: ১৬ মার্চ ২০২২ ০৯:৩৩

রাজশাহী জেলা ও মহানগর তাঁতী দলের আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মঙ্গলবার বিকেল ৪ টায় বিদ্যুৎ, গ্যাস, পানি, চাল, ডাল ও তেলসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের লাগামহীন উর্ধ্বগতি ও সীমাহীন দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশের পূর্বে তাঁতীদলের নেতৃবৃন্দ নগরীর বাটার মোড় হতে বিক্ষোভ মিছিল বের করেন। মিছিল নিয়ে মহানগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ের সামনে এসে শেষ করেন। সেখনেই সমাবেশ অনুষ্ঠিত হয়।

রাজশাহী মহানগর তাঁতী দলের আহবায়ক আরিফুল শেখ বনির সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এরশাদ আলী ঈশা। প্রধান বক্তবা হিসেবে উপস্থিত ছিলেন তাঁতীদল কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক শহিদুল্লাহ। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপি’র সদস্য সচিব বিশ্বনাথ সরকার, মহানগর বিএনপি’র সদস্য সচবি মামুনুর রশিদ মামুন, জেলা বিএনপি’র সদস্য গোলাম মোস্তফা মামুন, রায়হানুল আলম রায়হান ও রোকনুজ্জামান আলম, কৃষকদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী জেলা কৃষক দলের আহবায়ক আল আমিন সরকার টিটু ও মহানগর বিএনপি’র যুগ্ম আহবায়ক বজলুল হক মন্টু।

জেলা তাঁতী দলের আহবায়ক কুতুব উদ্দিন বাদশার সঞ্চালনায় সমাবেশে আরো উপস্থিত ছিলেন জেলা তাঁতী দলের সদস্য সচিব হাসানুজ্জামান হাসান, রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি মাসুদুর রহমান লিটন, মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকিসহ জেলা ও মহানগর বিএনপি, তাঁতীদল ও অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী।

সমাবেশে প্রধান অতিথি চাল, ডাল, তেল, গ্যাস, পানি ও বিদু্যুৎসহ সকল প্রকার পণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদ জানান। সেইসাথে এই সরকারের পতনের আন্দোলনে দেশের আপমর জনগণকে রাজপথে নামার আহবান জানান তিনি। এছাড়াও বর্তমান সরকারের কর্মকাণ্ডের নিন্দা, প্রতিবাদ ও সমালোচনা করেন প্রধান অতিথি।

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top