রাজশাহী প্রেসক্লাবে পিআইবি প্রশিক্ষকের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৩০ মে ২০২২ ২০:০১; আপডেট: ১৯ এপ্রিল ২০২৪ ১৯:৫৯

রাজশাহী প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন প্রেস ইনস্টিটিউট বাংলাদেশের (পিআইবি) প্রশিক্ষক বিশিষ্ট সাংবাদিক জুলফিকার আলী মানিক।

রাজশাহী প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন প্রেস ইনস্টিটিউট বাংলাদেশের (পিআইবি) প্রশিক্ষক বিশিষ্ট সাংবাদিক জুলফিকার আলী মানিক। রবিবার (২৯ মে) রাত সাড়ে ৯টায় নগরীর সাহেব বাজার জিরো পয়েন্ট রাজশাহী প্রেসক্লাব মিলনায়তনে এ সৌজন্য সাক্ষাত করেন তিনি।

এ সময় রাজশাহী প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমান, যুগ্ম সম্পাদক জামাল উদ্দিন, দ্য ডেইলি স্টার‘র স্টাফ রিপোর্টার আনোয়ার আলী হিমু, দ্য নিউ নেশান’র স্টাফ রিপোর্টার ও রাজ টাইমস্ ২৪ ডট কম এর সম্পাদক মহিব্বুল আরেফিন, দৈনিক সংবাদের স্টাফ রিপোর্টার সুব্রত সরকার, ভোরের কাগজ প্রতিনিধি আমানুল্লাহ আমান ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সহ-সভাপতি সালাউদ্দিন মিন্টুসহ রাজশাহী প্রেসক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সাক্ষাতকালে সাংবাদিক জুলফিকার আলী মানিক বলেন, মহৎ পেশা সাংবাদিকতা। কিন্তু দুঃখজনক হলেও সত্য, সাংবাদিকতার নামে তেলবাজি, দলবাজি ও ধান্দাবাজি চলছে। এ অবস্থার পরিবর্তন ঘটানো দরকার। সাংবাদিকতা পেশাকে কলুষমুক্ত করতে কেউ এগিয়ে আসবে না। সাংবাদিকদেরকেই পদক্ষেপ নিতে হবে।

এ সময় রাজশাহী প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমান বলেন, উত্তরের শহর রাজশাহীতে সাংবাদিকদের প্রশিক্ষণের ব্যবস্থা গ্রহণে আমরা আলোচনা করছি। তরুণরা প্রশিক্ষণ নিয়ে বস্তনিষ্ঠ সাংবাদিকতা করবে। দেশ ও জাতির জন্য কল্যানে তরুণ সাংবাদিকরাই দৃষ্টান্ত হয়ে আগামীতে অগ্রণী ভূমিকা পালন করবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top