নিপূন ও জান্দেলের শাস্তির দাবীতে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৯ জুন ২০২২ ০৪:০৪; আপডেট: ৯ জুন ২০২২ ০৪:০৫

মহানবী হজরত মুহাম্মদ (সা.) ও আয়েশা সিদ্দিকা (রা.) সম্পর্কে বিরুপ মন্তব্য করায় বিজিপির মুখপাত্র নিপূন শর্মা ও নবীন জান্দেলের ফাঁসির দাবী রাজশাহী নগরী বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরীর নেতৃবৃন্দ।

গতকাল বুধবার কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রাজশাহী মহানগরী জামায়াতের উদ্যোগে নগরীর তালাইমারী বাজার এলাকায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে অনুষ্ঠিত হয়। জামায়াতের রাজশাহী মহানগরীর ভারপ্রাপ্ত সেক্রেটারী অধ্যক্ষ মাহবুবুল আহসান বুলবুল এর নেতৃত্বে মিছিলে ও সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জামায়াতে রাজশাহী মহানগরীর প্রচার ও মিডিয়া সম্পাদক অধ্যাপক সারওয়ার জাহান। এসময় উপস্থিত ছিলেন মহানগরী জামায়াতের শুরা সদস্য গোলাম মুর্তুজা, বোয়ালিয়া পূর্ব থানার সেক্রেটারী কামরুজ্জামান, বোয়ালিয়া উত্তর থানার সেক্রেটারী মতিউর রহমানসহ জামায়াতের বিভিন্ন থানার নেতৃবৃন্দ।

সমাবেশে নেতৃবৃন্দ বলেন, বিশ্বে আজ মুসলমানদের দূর্বলতার সুযোগ নিয়ে ইহুদী-ব্রম্ভাণ্যবাদী গোষ্ঠী মুসলমানদের ইমান ও আকিদা নিয়ে অশোভন খেলায় মেতে উঠেছে। ভারতের বেজিপি মুখপাত্র নিপূন শর্মা ও বেজিপির মিডিয়া বিভাগের প্রধান নবীন জান্দাল আমাদের প্রাণের মহামনী হজরত মুহাম্মদ (সা.) ও মা আয়েশা সিদ্দিকা (রা.) সম্পর্কে যে কুরুচিপূর্ণ- অশালীন বক্তব্য রাখেন তা ক্ষমার অযোগ্য। বক্তরা অনতিবিলম্ব তাদের গ্রেপ্তার করে ফাঁসির দাবি জানান। তাঁরা বিশ্বের অন্যান্য মুসলিম দেশের পাশাপাশি বাংলাদেশের মুসলমানদের ভারতীয় পণ্য বর্জনের আহবান জানান। নেতৃবৃন্দ আরও বলেন, তবে দুঃখজনক হলেও সত্য এখন পর্যন্ত বাংলাদেশ সরকার এ ব্যাপারে কোন ভূমিকা রাখেনি। নেতৃবৃন্দ বাংলাদেশের ভারতীয় হাইকমিশনারকে সরকারের পক্ষ থেকে ডেকে এর বিরুদ্ধে প্রতিবাদ জানানো জোর দাবী জানান।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top