‘জীবনের শেষ রক্ত বিন্দু দিয়ে দেশের স্বাধীনতা রক্ষা করবে ছাত্রশিবির’

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ২৯ আগস্ট ২০২৪ ২২:০০; আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৪ ০০:৫৩

ছবি: সংগৃহীত

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম বলেছেন, ‘দেশের স্বাধীনতা ও ইসলাম রক্ষার জন্য জীবন বা রক্তের কোনো মায়া নেই। ছাত্রশিবিরের প্রতিটি কর্মী সর্বোচ্চ ত্যাগ করতে প্রস্তুত।’

বৃহস্পতিবার (২৯ আগস্ট) বগুড়া শহরের টিটু মিলায়তন অডিটোরিয়ামে অনুষ্ঠিত বগুড়া অঞ্চলের সাথী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বগুড়া শহর শাখার সভাপতি রেজোওয়ানুল ইসলামের সঞ্চালনায় এবং কেন্দ্রীয় ক্রীড়া সম্পাদক আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে এই সমাবেশ শুরু হয়।

বক্তব্যের শুরুতে মঞ্জুরুল ইসলাম শহীদদের জান্নাতের উচ্চ মর্যাদা এবং আহতদের সুস্থতা কামনা করেন। এরপর তিনি বর্তমান সরকারের ১৫ বছরের অপশাসন, শিক্ষাব্যবস্থার ধ্বংস এবং বিচারব্যবস্থার অবনতির কথা উল্লেখ করেন।

তিনি বলেন, ‘স্বৈরাচারী সরকার দেশের স্বাধীনতা হুমকির মুখে ফেলেছে এবং বিভিন্ন সেক্টরে বিশৃঙ্খলা সৃষ্টি করেছে। তবে জুলুমের ক্ষমতা চিরস্থায়ী নয়, প্রকৃতির নিয়মে জালিমরা একদিন ক্ষমতা হারাবে।’

তিনি সাথীদের দুনিয়ার চ্যালেঞ্জ মোকাবিলায় তাকওয়াবান মানুষ হিসেবে গড়ে ওঠার আহ্বান জানান এবং আল্লাহর নৈকট্য অর্জনের জন্য কিয়ামুল লাইল ও সিয়ামুন নাহার পালনের গুরুত্ব তুলে ধরেন।

মঞ্জুরুল ইসলাম ক্যাম্পাসে শান্তি প্রতিষ্ঠার জন্য ছাত্রশিবিরের ভূমিকা এবং অসহায় ছাত্রদের সহায়তার কথা বলেন।

বগুড়া শহর জামায়াতে ইসলামী ও বিভিন্ন জেলা ও শহরের নেতারাও সমাবেশে উপস্থিত ছিলেন। বিকেলে, একই মিলনায়তনে বগুড়া অঞ্চলের সদস্যদের নিয়ে সদস্য সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top