রাবি শিক্ষার্থীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ

রাবি শিক্ষার্থীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২১ অক্টোবর ২০২২ ০২:১৪; আপডেট: ১৯ মে ২০২৪ ১২:৪৭

রাবি শিক্ষার্থীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে রাবি শিবির

রাবি শিক্ষার্থীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা

এক যৌথ শোকবার্তায় বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা  সভাপতি আহনাফ ফয়সাল এবং সেক্রেটারি আহমাদ আব্দুল্লাহ বলেন,নিদারুণ কষ্টের সাথে  জানাচ্ছি যে, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শহীদ হবিবুর রহমান হলের ছাদ থেকে পড়ে গিয়ে  ১৯ শে অক্টোবর বুধবার  রাত আটটায়  ২০১৭-১৮ সেশনের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী মোঃ শাহরিয়ার মৃত্যুবরণ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

ক্যাম্পাসের মেধাবী মুখ, হাস্যোজ্জল  প্রাণপ্রিয় সহপাঠীর মৃত্যুতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বাকরুদ্ধ  ও গভীরভাবে শোকাহত । পাহাড়সম শোকে মুহ্যমান পরিবারের প্রতি সমব্যথী বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

একই সাথে,রাজশাহী মেডিকেল কলেজের ডাক্তারদের সঠিক সময়ে সঠিক চিকিৎসা সেবা না দেয়ায়  এমন দায়িত্বজ্ঞানহীন আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নেতৃবৃন্দ।সেই সাথে বিশ্ববিদ্যালয় প্রশাসনের নিকট এইভাবে নিরাপত্তা বেষ্টিত যায়গা থেকে পড়ে যাওয়ার বিষয়েও তদন্ত করার অনুরোধ জানিয়েছেন।

নেতৃবৃন্দ দোয়া কামনা করে বলেন,আমরা  আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোয়া করছি তিনি  তাঁর নেক-আমলসমূহ কবুল করে চূড়ান্ত পুরস্কার হিসেবে তাকে জান্নাতুল ফিরদাউস নসীব করুন। মরহুমের পরিবার, প্রিয়জন, সহকর্মী এবং শুভাকাঙ্ক্ষীদের আল্লাহ তায়ালা ধৈর্যধারণ করার তৌফিক দান করুন।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top