শিক্ষার্থীদের বাঁধভাঙা উল্লাস

মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজে শতভাগ পাস

সাব্বির আহমেদ: | প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২২ ১৬:৪০; আপডেট: ৪ ফেব্রুয়ারি ২০২৩ ১০:৫৩

ছবি: সংগৃহীত

সাফল্যের ধারাবাহিকতায় মানিকগঞ্জ জেলার স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ এবারও মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় ভালো ফলাফল করেছে । প্রতিষ্ঠানটিতে পাসের হার শতভাগ, জিপিএ-৫ প্রাপ্তির হার ২৯ শতাংশ।

সোমবার ( ২৮ নভেম্বর, ২০২২) নিজ কক্ষে এসব তথ্য জানান প্রতিষ্ঠানের অধ্যক্ষ লে. কর্নেল মো. জহিরুল ইসলাম (অব.)।

এদিকে ফলাফল প্রকাশের পর শিক্ষার্থীরা বাঁধভাঙা উল্লাসে মেতে ওঠেন। দুপুরের পর মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে দেখা যায় ঢাকঢোল-বাদ্যযন্ত্র নিয়ে উচ্ছ্বাসে মাতোয়ারা শিক্ষার্থী-অভিভাবকরা। দল বেঁধে উল্লাসের ধ্বনিতে মুখরিত হয়ে ওঠে ক্যাম্পাস প্রাঙ্গণ। বিজয় চিহ্ন দেখিয়ে সেলফি তুলে আনন্দ প্রকাশে ব্যস্ত থাকে শিক্ষার্থীরা। স্কুলে এসে রেজাল্ট শিট থেকে ফলাফল জানতে পেরে প্রথমেই পাশে থাকা মাকে জড়িয়ে ধরে। নিজের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে আবির ঘোষ বলেন, আমার পরিশ্রম, বাবা-মা আর শিক্ষকদের সার্বক্ষণিক প্রচেষ্টায় আমি কাঙ্ক্ষিত ফল পেয়েছি।

শুভ নামের আরেক শিক্ষার্থী বলেন, এমন দিনগুলো প্রতিদিন আসে না। আমরা কয়েক বছর অপেক্ষা করেছি, পরিশ্রম করেছি একটা ভালো ফলাফলের জন্য এখন থেকে আবার নতুনভাবে কলেজ জীবন শুরু করব। স্কুল জীবনের প্রতিটি সময় খুব মিস করব।

প্রতিষ্ঠানের জিপিএ-৫ পাওয়া এক শিক্ষার্থীর মা বলেন, সন্তান যখন ভালো রেজাল্ট করে তখন অভিভাবক হিসেবে সেই অনুভূতি সর্বোচ্চ আনন্দের। আমার মেয়ে ভালো রেজাল্ট করতে পেরেছে তার চেষ্টা, পরিশ্রম আর শিক্ষকদের আন্তরিকতায়। শিক্ষকদের মতে, এই অর্জন পরিবার, বিদ্যালয় ও শিক্ষার্থীদের কঠোর পরিশ্রমের সমন্বিত ফসল।

মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ বলেন, সার্বিক ফলাফলে আমি সন্তুষ্ট। শিক্ষার্থী ও অভিভাবকদের প্রচেষ্টায় বরাবরের মতো এবারও ভালো ফলাফল হয়েছে। আমাদের প্রতিষ্ঠান থেকে শতভাগ পাস করেছে।

এনএ




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top