রাজশাহী মহানগরীতে জালনোট ও ইয়াবা-সহ গ্রেফতার ১

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২২ ২০:৪৬; আপডেট: ২ অক্টোবর ২০২২ ১৬:০২

ছবি: সংগৃহীত

রাজশাহী মহানগরীতে জলনোট ও ইয়াবা-সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে আরএমপি’র গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার কাছ থেকে ১০০টি পাঁচশত টাকার জালনোট ও ৫৭ পিস ইয়াবা উদ্ধার হয়।

গ্রেফতারকৃত মো: জাহাঙ্গীর আলম জনি (৪৭)। সে রাজশাহী জেলার দূর্গাপুর থানার সায়বাড় পশ্চিমপাড়া এলাকার মো: আব্দুস সাত্তারের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১১ সেপ্টেম্বর, ২০২২ দুপুর দেড়টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো: আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো: আবুল কালাম আজাদ, এসআই মো: রবিউল ইসলাম ও তার টিম মহানগর এলাকায় চোরাচালান প্রতিরোধ ও মাদকদ্রব্য উদ্ধার এবং বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, বোয়ালিয়া থানার উপশহর ১নং সেক্টর এলাকার জাহাঙ্গীরের ভাড়াবাসায় অবৈধ জালটাকা মজুদ আছে।

উক্ত সংবাদের পরিপেক্ষিতে গোয়েন্দা পুলিশের ঐ টিম দুপুর পৌনে ২টায় জাহাঙ্গীরের বাসায় অভিযান পরিচালনা করে জাহাঙ্গীরকে গ্রেফতার করে। এরপর তার ঘর তল্লাশী করে পাঁচশত টাকার ১০০টি জালনোট ও তার দেহ তল্লাশি করে ৫৭ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top