ঘুষের ১০ লাখ টাকাসহ রাজশাহীর উপ-কর কমিশনার আটক

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৪ এপ্রিল ২০২৩ ২২:৪৬; আপডেট: ৪ এপ্রিল ২০২৩ ২২:৫২

 ঘুষের ১০ লাখ টাকাসহ উপ-কর কমিশনার মহিবুল ইসলাম ভূঁইয়াকে আটক করে দুদক।

ঘুষের ১০ লাখ টাকাসহ রাজশাহী কর অঞ্চলের উপ-কর কমিশনার মহিবুল ইসলাম ভূঁইয়াকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মঙ্গলবার (৪ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে কর অফিসে অভিযান চালায় দুদক। এসময় ঘুষের টাকাসহ তাকে আটক করা হয়। দুদক রাজশাহীর বিভাগীয় পরিচালক কামরুল আহসান গণমাধ্যমকে এতথ্য নিশ্চিত করেন।

দুদক সূত্র জানায়, একজন চিকিৎসকের কাছে মহিবুল ইসলাম ভূঁইয়া ৬০ লাখ টাকা ঘুষ দাবি করেন। তিনি প্রথম কিস্তির ১০ লাখ টাকা চেম্বারে দেয়ার সময় তাকে হাতে নাতে আটক করা হয়। দুদকের এ কর্মকর্তা আরো বলেন, আটক উপ-কর কমিশনারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় মামলা করা হবে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুদক রাজশাহীর বিভাগীয় পরিচালক কামরুল আহসানের নেতৃত্বে একটি টিম রাজশাহী সার্কেল ১৩ এর উপ কর কমিশনার মহিবুলের ইসলাম ভুঁইয়ার কার্যালয়ে ঢুকে তাকে জিজ্ঞাসাবাদ করতে থাকেন। এসময় মহিবুলের ইসলাম ভুঁইয়া চিৎকার চেঁচামেচি শুরু করেন। এক পর্যায়ে কর অফিসের কর্মচারীরা দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে দুদকের ওপর হামলা করেন। এসময় উভয়পক্ষের মধ্যে ধস্তাধস্তি শুরু হলে চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অপরদিকে, রাজশাহী কর অঞ্চলের উপ কর কমিশনার মহিবুলের ইসলাম ভুঁইয়া অভিযোগ করে বলেন, ডাক্তার ফাতেমা ২৬ কোটি টাকার সম্পদ গোপন করেছেন। এটি নিয়ে কাজ করতে গেলে তিনি আমাকে ফাঁসিয়েছেন। তিনি দশ লাখ টাকা নিয়ে এসে আমাকে সাজানো অভিযানে আটক করে নিয়েছেন। দুদক আমাকে মারধর করেছে বলেও তিনি অভিযোগ করেন। এদিকে ডাক্তার ফাতেমা কে জিজ্ঞাসাবাদের জন্য নিজ হেফাজতে নেয় দুদক।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top