রাজশাহীতে ওয়ারেন্টভুক্ত আসামীসহ আটক ৪৬

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৭ এপ্রিল ২০২৩ ০৫:৪২; আপডেট: ১ মে ২০২৪ ২২:১০

ফাইল ছবি

রাজশাহীতে ওয়ারেন্টভুক্ত আসামীসহ ৪৬জনকে আটক করা হয়েছে। বুধবার সন্ধ্যা থেকে বৃহস্পতিবার ভোর রাত পর্যন্ত রাজশাহী জেলা ও মহানগরীর থানা ও গোয়েন্দা (ডিবি) পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে। এরমধ্যে আটক মাদক ব্যবসায়ীদের কাছ থেকে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।
নগর পুলিশ জানায়, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ২০ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে নগরীর বোয়ালিয়া মডেল থানা ১ জন, রাজপাড়া থানা ২ জন, মতিহার থানা ১ জন, কাটাখালী থানা ১ জন, শাহ্মখদুম থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ১ জন, কর্ণহার থানা ২ জন, দামকুড়া থানা ২ জন ও ডিবি পুলিশ ৯ জনকে আটক করে। যার মধ্যে ৬ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ১ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে।
মাদক মামলায় অভিযুক্ত আসামির কাছ হতে ৫ গ্রাম হেরোইন উদ্ধার হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিরদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। এদিকে জেলা পুলিশ জানায়, রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ২৬ জনকে আটক করা হয়েছে। এরমধ্যে গোদাগাড়ী মডেল থানা ৩ জন, মোহনপুর থানা ৪ জন, দুর্গাপুর থানা ১ জন, পুঠিয়া থানা ৪ জন, চারঘাট মডেল থানা ১১ জন ও বাঘা থানা ৩ জনকে আটক করে। যার মধ্যে ২২ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ২ জনকে মাদকদ্রব্যসহ ২ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে। আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top