এক্সপ্রেসওয়েতে আবারও দুর্ঘটনা, নিহত ২ জন

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১৪ আগস্ট ২০২২ ১৯:১৯; আপডেট: ২ অক্টোবর ২০২২ ১৬:৩০

ছবি : সংগৃহীত

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে সড়ক দুর্ঘটনার দুই জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১০ জন। রোববার (১৪ আগস্ট) দুপুর পৌনে তিনটার দিকে শ্রীনগর উপজেলার কেওটখালি এলাকার এক্সপ্রেসওয়েতে এ ঘটনা ঘটে।

নিহতদের এখনও কোনো নাম ঠিকানা পাওয়া যায়নি। তারা সবাই ঢাকার যাত্রী। আহতদের উদ্ধার করে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

জানা যায়, শরীয়তপুর থেকে সাকুরা পরিবহন ঢাকার উদ্দেশে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার কেওটখালি এলাকায় যাত্রী নিচ্ছিল। এসময় পেছন থেকে শরীয়তপুর সুপার সার্ভিস লিমিটেড সজোরে সাকুরা পরিবহনকে ধাক্কা দেয়। এতে দুইজন যাত্রী মারা যান, আহত হয় আরও ১০ জন যাত্রী।

এসময় সামনে থাকা মোল্লা পরিবহনের আরেকটি বাস সাকুরা পরিবহনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে যায়।

শ্রীনগর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন ওয়্যারহাউজ ইন্সপেক্টর মো. মাহফুজ রিবেন জানান, ঘটনাস্থলে থেকে দুইজন যাত্রী মরদেহ উদ্ধার করে হাসারা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হচ্ছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

শ্রীনগর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জুবায়ের আহসান খান জানান, সড়ক দুর্ঘটনায় দশ জন আহত হয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন। তাদের সবাইকে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top