বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে

নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: দুই আসামী গ্রেফতার

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৫ অক্টোবর ২০২০ ১৫:৫৫; আপডেট: ৫ অক্টোবর ২০২০ ১৬:০২

গ্রেফতারকৃত আসামীদের পুলিশ হেফাজতে নেয়া হচ্ছে।

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে দিগম্বর করে পেটানোর ঘটনায় করা মামলায় দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৪ অক্টোবর) ঘটনার ৩৩ পর নয়জনকে আসামি করে ধর্ষণচেষ্টার অভিযোগ এনে মামলা করে নির্যাতিতা গৃহবধূ (৩৫)।

পুলিশ দুই দফায় অভিযান চালিয়ে এক আসামিকে রোববার বিকেল ৪টায় এবং অপর আসামিকে রাত ১১টায় একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড থেকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী দুজন একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জয়কৃঞ্চপুর গ্রামের খালপাড় এলাকার হারিদন ভূঁইয়া বাড়ির শেখ আহম্মদ দুলালের ছেলে মো. আব্দুর রহিম (২০) ও একই এলাকার মোহর আলী মুন্সি বাড়ির মৃত আব্দুর রহিমের ছেলে মো. রহমত উল্যাহ (৪১)।

দুই আসামীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.হারুন উর রশীদ। তিনি জানান, পুলিশের ৫টি ইউনিট ৭ ঘণ্টা অভিযান চালিয়ে দুই আসামিকে গ্রেফতার করেছে।

এদিকে, নির্যাতনের শিকার হয়ে পলায়ন করা নির্যাতিতা গৃহবধূকে সদর উপজেলার মাস্টার পাড়ার তার এক আত্মীয়ের বাসা থেকে উদ্ধার করেছে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, জানা যায়, গত ২ সেপ্টেম্বর রাত ৯টার দিকে উপজেলার একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের খালপাড় এলাকার নূর ইসলাম মিয়ার বাড়িতে গৃহবধূর বসতঘরে ঢুকে তার স্বামীকে পাশের কক্ষে বেঁধে রাখে স্থানীয় বাদল ও তার সহযোগীরা। এরপর গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে তারা। এ সময় গৃহবধূ বাধা দিলে তারা বিবস্ত্র করে বেধড়ক মারধর করে মোবাইলে ভিডিও চিত্র ধারণ করেন।

এই ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওসি মো. হারুন উর রশীদ।

জঘন্য এই কর্মের সাথে জড়িতদের বিচার দাবি করেছেন একলাশপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফিরোজ আলম ভুঁইয়া।

ঘটনার সার্বিক বিষয়ে জানতে চাইলে নোয়াখালী পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, গৃহবধূকে নির্যাতনের ঘটনায় জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। অভিযুক্তদের গ্রেফতারে এবং নির্যাতিতা পরিবারকে আইনি সহযোগিতা দিতে জেলা পুলিশের ৫টি ইউনিট মাঠে কাজ করছে। খবর-বাংলাদেশ প্রতিদিন।

  • এসএইচ

 

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top