শিবগঞ্জে বিজিবি সদস্যের স্ত্রীর মরদেহ উদ্ধার

শিবগঞ্জে বিজিবি সদস্যের স্ত্রীর মরদেহ উদ্ধার

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১২ নভেম্বর ২০২২ ০৮:২৪; আপডেট: ২৯ মার্চ ২০২৪ ০২:০২

ফাইল ছবি

শিবগঞ্জে উম্মে সালমা (২২) নামে এক বিজিবি সদস্যের স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার রাতে উপজেলার শ্যামপুর ইউনিয়নের নামো কয়লাদিয়াড় গ্রামের নিজ শয়ন কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত নারী হলেন- ওই গ্রামের বদিউরের ছেলে বিজিবি সদস্য রনির স্ত্রী। পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত ৮টার দিকে নামো কয়লাদিয়াড় গ্রামের নিজ শয়ন কক্ষে ফ্যানের সঙ্গে এক নারীর ঝুলন্ত মরদেহ দেখে থানা পুলিশে খবর দেয় এলাকাবাসী।

খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠায়। মেয়ের পরিবারের অভিযোগ- প্রেম করে বিয়ে করেন রনি। এরপর ছেলের পরিবার ও বিজিবি সদস্য রনি যৌতুকের জন্য সালমাকে নির্যাতন করতে থাকেন। এক পর্যায়ে ছেলের পরিবার ৫ লাখ টাকা যৌতুক দাবি করলে টাকা দিতে না পারায় উম্মে সালমাকে মেরে ফেলা হয়েছে দাবি মেয়ের পরিবারের।

এ ঘটনায় সুষ্ঠ বিচার দাবি করেছেন মেয়ের মা। যদিও মেয়ের পরিবারের অভিযোগ অস্বীকার করেছেন বিজিবি সদস্য রনি ও তার পরিবার। শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনী ব্যবস্থা নেয়া হবে।

#এমএস



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top