আশুলিয়ায় তিন শিশুকে ধর্ষণ: বাড়িওয়ালা আটক

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৯ অক্টোবর ২০২০ ২০:০২; আপডেট: ২০ মে ২০২৪ ২১:৫০

ধর্ষক বাড়িওয়ালা হেলালউদ্দীন।

সাভারের আশুলিয়ায় তিন শিশুকে ধর্ষণের অভিযোগে এক বাড়ির মালিককে আটক করেছে পুলিশ।

অভিযুক্ত ব্যক্তির নাম হেলাল উদ্দিন শেখ (৫৭)। তিনি ময়মনসিংহের গফরগাঁও উপজেলার রসুলপুর গ্রামের ফয়েজউদ্দিনের ছেলে।আশুলিয়ার তৈয়বপুরে নিজ বাড়িতে বাস করেন।

তাকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপপরিদর্শক জয়ন্ত কুমার সাহা।

পুলিশ সূত্রে জানা যায়, হেলাল উদ্দীনের বাড়িতে ভাড়া থাকত ধর্ষণের শিকার শিশুদের পরিবার। ধর্ষণের শিকার তিন শিশুর দুজন যমজ বোন।যমজ দুই বোনের বাবা ও মা আশুলিয়ায় একটি পোশাক কারখানায় চাকরি করেন। গত মঙ্গলবার (৬ অক্টোবর) বাবা ও মা কর্মস্থলে যাওয়ার পর যমজ দুই বোন বাসায় ছিল।

বাসায় শিশুদের একা পেয়ে দুপুরে হেলাল উদ্দিন ওই যমজ দুই বোন ও তাদের প্রতিবেশী এক শিশুকে তার কক্ষে ডেকে নিয়ে যায়। সেখানে তাদের ধর্ষণ করে। রাতে কর্মস্থল থেকে অভিভাবকরা বাসায় ফেরার পর শিশুরা ধর্ষণের কথা জানায়।

ঘটনাটি জানাজানি হলে বাড়িওয়ালা হেলাল উদ্দিন বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করে। বৃহস্পতিবার (০৮ অক্টোবর) রাতে এলাকার কোনো এক ব্যক্তি জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করে বিষয়টি জানায়। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে হেলাল উদ্দিনকে আটক করে থানায় নিয়ে যায়।

ঘটনার বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার উপপরিদর্শক জয়ন্ত কুমার সাহা জানান, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। ওই মামলায় হেলালকে গ্রেফতার দেখানো হবে। আজই তাকে আদালতে তোলা হবে। সেই সঙ্গে ডাক্তারি পরীক্ষার জন্য শিশুদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হবে। খবর-যুগান্তর

  • এসএইচ

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top