শাহজালাল বিমানবন্দরে বিপুল পরিমাণ ইয়াবা জব্দ

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২০ ২০:২৬; আপডেট: ১৬ অক্টোবর ২০২০ ২০:৩৩

জব্দকৃত বিপুল পরিমাণ ইয়াবা।

ব্যাপক সংখ্যক ইয়াবা জব্দ করা হয়েছে রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রাত ১০টার দিকে বিমানবন্দরের নিরাপত্তা বাহিনী এভসেকের পরিচালিত অভিযানে গার্মেন্টস পণ্যের ভেতরে লুকিয়ে রাখা ৩৮ হাজার ৯০০টি ইয়াবা টেবলেট জব্দ করা হয়।

শুক্রবার (১৬ অক্টোবর) এত সংখ্যক ইয়াবা জব্দের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন তৌহিদ-উল আহসান। তিনি বলেন, রফতানি কার্গোর নিরাপত্তা স্ক্রিনিংয়ের সময় বিমানবন্দরের এভসেক সদস্যরা গার্মেন্টস পণ্যের সঙ্গে আনুমানিক ৩৮ হাজার ৯০০টি ইয়াবা জব্দ করেন।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, বিমানবন্দরে সৌদিগামী রেডিমেট গার্মেন্টসের রফতানি পণ্য চালানের ৩টি কার্টন থেকে ইয়াবাগুলো জব্দ করা হয়। এগুলোর বাজারমূল্য প্রায় ১ কোটি ১৬ লাখ টাকা।

জব্দকৃত মাদকদ্রব্যে বিল অব এক্সপোর্ট অনুযায়ী পণ্য চালানের রফতানিকারক এমএস সিয়াম অ্যান্ড সমি এন্টারপ্রাইজ এবং ঠিকানা ব্যবহার করা হয়েছে খিলগাঁও পশ্চিমপাড়া। আর আমদানিকারক হিসেবে লেখা রয়েছে সৌদি আরবের অ্যাপারিজ ইন্টারন্যাশনাল ইস্ট, যেখানে ঠিকানা দেয়া হয়েছে রিয়াদের আল ওয়াজির ট্রেডিং সেন্টার।

জব্দকৃত পণ্যকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের প্রতিনিধি ইয়াবা হিসেবে সনাক্ত করেছেন বলে জানান মারুফুর রহমান। তিনি জানান, এ বিষয়ে কাস্টম এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। এ ঘটনায় সংশ্লিষ্ট কাউকে এখনও আটক করা সম্ভব হয়নি। খবর-যুগান্তর

  • এসএইচ

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top