‘ভোট ডাকাতি’ স্বীকার করে ভাইরাল আওয়ামী লীগ নেতা

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২৩ ১০:৪২; আপডেট: ১৬ মে ২০২৪ ০৯:০১

ছবি: সংগৃহীত

চট্টগ্রামের লোহাগাড়ায় ‘ভোট ডাকাতি’র অভিযোগ স্বীকার করে স্থানীয় এক আওয়ামী লীগ নেতার দেওয়া বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায়, চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনে স্বতন্ত্র প্রার্থী এমএ মোতালেবের সমর্থনে আয়োজিত নির্বাচনি সমাবেশে বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোনা বড়ুয়া বলছেন, ‘সোজাকথা ২০১৪ ও ২০১৮ সালে আমরা ভোট ডাকাতি করেছি, আমরা এমনে আসি নাই।

রোনা বড়ুয়া আরও বলেন, এখন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি কথা বারবার বলেন, ‘আমাদেরকে বহির্বিশ্ব চাপ দিচ্ছে।’ সুতরাং আমাদের একজনের গায়ে আরেকজন না পড়ে, লাইন ধরে ভোট দিতে হবে। এটি বহির্বিশ্বে দেখাতে হবে। রোববার বড়হাতিয়ায় নির্বাচনি প্রচার কার্যালয় উদ্বোধনের সময় তিনি একথা বলেন।

২০১৪ ও ২০১৮ সালে এ আসন থেকে আওয়ামী লীগ প্রার্থী আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভী জয়ী হন। এবারও আওয়ামী লীগ থেকে মনোনয়ন পান তিনি।

চট্টগ্রামের লোহাগাড়ার বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোনা বড়ুয়া একসময় নদভীর অনুসারী ছিলেন। এখন নদভীকে ছেড়ে মোতালেবের পক্ষে প্রচার চালাচ্ছেন। মোতালেব আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করছেন।

ভোট ডাকাতির মতো স্পর্শকাতর বিষয়ে জানতে রোনা বড়ুয়ার মোবাইল ফোনে কয়েকবার কল করেও তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে জানতে চাইলে লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দীন হিরু বলেন, ২০১৮ সালে রোনা বড়ুয়ার এলাকায় জামায়াত-শিবির ভোট ডাকাতির অভিযোগ এনে বক্তব্য দিয়েছিল।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top