পঞ্চগড়ে নৌকা বিরোধীদের পা ভেঙে দেয়ার হুমকি ইউপি চেয়ারম্যানের

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২৩ ১১:২০; আপডেট: ১৫ মে ২০২৪ ২০:৫৬

ছবি: সংগৃহীত

নৌকার বিপক্ষে যারা ভোট করছে তাদের ৭ তারিখের পরে পা ভেঙে দেয়ার হুমকি দিয়েছেন পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও সদর উপজেলার অমরখানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুজ্জামান নুরু।

তিনি জাতীয় সংসদ নির্বাচনে পঞ্চগড়-১ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাঈমুজ্জামান ভূঁইয়া মুক্তার অনুসারী ও কর্মী।

অমরখানা কাজির হাট বাজারে নৌকা প্রতীকের নির্বাচনী ক্যাম্পে নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে বক্তব্য দেয়ার সময় ওই নেতা এ হুমকি দেন। এ সময় তার সঙ্গে অমরখানা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সায়েদ আলীসহ ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরাসহ নৌকা প্রতীকের কর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন। রোববার রাতেই তার দেয়া বক্তব্যটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ভাইরাল হয়।

বক্তব্য দেয়াকালে নুরুজ্জামান নুরু বলেন, তাদেরকে দালাল বলে ট্রিট করে রাখবেন। যারা নৌকাকে ব্যবহার করে দীর্ঘদিন চলেছে। এখন নৌকার বিরোধিতা করে যাচ্ছে। এদেরকে চিহ্নিত করে রাখবেন। ৭ তারিখের পরে এই সমস্ত লোককে নৌকার আশেপাশে দেখলে প্রয়োজনবোধে তাদের ঠ্যাংগুলো ভেঙে দেয়া হবে। এদেরকে খন্দকার মোস্তাক বলা হয়।

তিনি বলেন, সংগ্রামী ভাইয়েরা, নৌকার পতাকাতলে দীর্ঘদিন ধরে শ্বাস-প্রশ্বাস নিয়েছে। এখন নৌকার বাহিরে তারা অন্য সুর ধরেছে। তাদের চিহ্নিত করে রাখবেন। কারণ সামনে জাতীয় সংসদ নির্বাচন। এই মার্কাটি (নৌকা) জাতির জনক শেখ মুজিবুর রহমানের মার্কা। এই মার্কা শেখ হাসিনার মার্কা। এই মার্কার যে সমস্ত আওয়ামী লীগের নেতাকর্মীরা বিরোধিতা করে তাদের আমার খন্দকার মোস্তাক বলতে কোনো আপত্তি নাই।

এ বিষয়ে জাতীয় সংসদ নির্বাচনের জেলা রিটার্নিং কর্মকর্তা ও পঞ্চগড় জেলা প্রশাসক জহুরুল ইসলাম বলেন, এটা বিধি অনুযায়ী নির্বাচন অনুসন্ধান কমিটি যে আছে তারা এই বিষয়টি দেখছে। আচরণবিধি লঙ্ঘনের বিষয়ে যে নির্বাচন কমিশন কমিটি করে দিয়েছে। এর দায়িত্বে যিনি আছেন তিনি এ ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা নিবেন।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top