নওগাঁয় সড়ক দুর্ঘটনায় ২ পান ব্যবসায়ী নিহত

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২০ নভেম্বর ২০২০ ২০:৪২; আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪০

দুমড়ে-মুচড়ে যাওয়া ট্রাক।

নওগাঁর মান্দা উপজেলায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন দুই পান ব্যবসায়ী। আহত হয়েছেন আরও ৫ জন।

শুক্রবার (২০ নভেম্বর) ভোর ৫টার দিকে উপজেলার নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের শহীদ কামরুজ্জামান টেক্সটাইল কলেজের পাশে জোনাকি হোটেলের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার আঙ্গারিয়া গ্রামের শরৎ চন্দ্র বর্মণের ছেলে দীনেশ চন্দ্র (৩৮) ও দীনবন্ধুর ছেলে দীনেশ বর্মণ (৩৬)।

দুর্ঘটনায় আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) পাঠানো হয়েছে। 

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, মান্দা উপজেলার নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের শহীদ কামরুজ্জামান টেক্সটাইল কলেজের পাশে জোনাকি হোটেলের সামনে একটি বালুবাহী ট্রাক দাঁড়ানো ছিল। অন্যদিকে কুড়িগ্রাম থেকে খড়বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-২৪-১৩১০) রাজশাহীর বাগমারা উপজেলার মচমইল হাটে পান কেনার জন্য যাচ্ছিল। আবহাওয়া কুয়াশাচ্ছন্ন থাকায় ভোর ৫টার দিকে খড়বোঝাই ট্রাকটি থেমে থাকা ট্রাকটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে আঘাত করা ট্রাকটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। ট্রাকের সামনে চালকের পাশে বসে থাকা পান ব্যবসায়ী দীনেশ চন্দ্র ও দীনেশ বর্মণ ঘটনাস্থলেই মারা যান। 

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন মান্দা থানার ওসি শাহিনুর রহমান। তিনি জানান, দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। আহত অন্যদের আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top