খুকির দায়িত্ব নিল নাভানা গ্রুপ

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২০ নভেম্বর ২০২০ ২২:৪১; আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৩০

আনুষ্ঠানিক ভাবে খুকির দায়িত্ব গ্রহণ করছে নাভানা গ্রুপ।

জীবন সংগ্রামের সাথে প্রতিনিয়ত লড়তে থাকা রাজশাহীর সেই নারী পেপার বিক্রেতা জোহরা দিল আফরোজ খুকির দায়িত্ব নিল নাভানা গ্রুপ।

সামাজিক যোগাযোগ ও গণমাধ্যমে খুকির বিষয়টি ভাইরাল হওয়ার পর বিষয়টি প্রধানমন্ত্রী বরাবর পৌঁছালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে জোহরা দিল আফরোজ খুকির দায়িত্বভার গ্রহণ করেছেন এই গ্রুপটি।

গত বৃহস্পতিবার (১৯ নভেম্বর) গ্রুপের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার আফজাল নাজিম রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল, রাজশাহী মেট্টেপলিটন পুলিশের কমিশনার আবু কালাম সিদ্দিকের সাথে সাক্ষাৎ করে খুকির দায়িত্ব ভার গ্রহণের বিষয়টি জানান।

প্রধানমন্ত্রীর নির্দেশনায় ও গণমাধ্যমে বিষয়টি জানতে পেরে গ্রুপটি খুকির প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে জানা আফজাল নাজিম।

খুকির যাবতীয় সব খরচের দায়িত্ব নেয়া হয়েছে বলেও জানান তিনি। তিনি জানান খুকি যতদিন বেঁচে থাকবেন, নাভানা গ্রুপ তার সমস্ত ব্যয়ভার বহন করবে। নাভানা গ্রুপ খুকির হজ্ব পালনের ইচ্ছে পূরণের জন্য যাবতীয় কাগজপত্রাদি ঢাকা নিয়ে গেছেন । সেই সাথে খুকির জীবনের শেষ ইচ্ছে তার মৃত্যুর পর কুষ্টিয়াতে সমাধি প্রদানের জন্যও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান।

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top