স্ত্রীকে মাংস কিনে খাওয়াতে না পারায় আত্মহত্যা করলেন যুবক

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২৪ ০৭:৩৬; আপডেট: ৩০ এপ্রিল ২০২৪ ০১:৩৮

- ছবি - ইন্টারনেট

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীকে মাংস কিনে দিতে না পারায় আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) নামে এক যুবক।

শুক্রবার (১২ এপ্রিল) সকালে উপজেলার বগারচর ইউনিয়নের বান্দের পাড় গ্রামে এ ঘটনা ঘটে। হাসান আলী বান্দের পাড় গ্রামের রহমত আলীর ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল আহাদ খান।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, হাসান আলী প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে যান। স্ত্রী বাড়ি ছিলেন না। শুক্রবার শ্বশুরবাড়ি থেকে স্ত্রী আফরোজা বেগমকে নিয়ে আসার কথা ছিল হাসানের। বেলা ১১টা পর্যন্ত শ্বশুরবাড়িতে না যাওয়ায় তার স্ত্রী আফরোজা বেগম পাশের গ্রাম জোলাপাড়া থেকে স্বামী হাসানের বাড়িতে যান এবং ঘরের দরজা বন্ধ দেখতে পান।

এ সময় তিনি ঘরের বেড়ার ফাঁক দিয়ে হাসান আলীকে ঘরের ভেতর ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার শুরু করেন। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসে। পরে খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

এ সময় মরদেহের পাশে একটি চিরকুট পাওয়া যায়। হাসান আলীর চিরকুটের ব্যাপারে পুলিশ জানায়, স্ত্রী-কে মাংস কিনে খাওয়াতে না পারায় তিনি মনকষ্টে আত্মহত্যা করেছেন। স্ত্রীকে তিনি খুব ভালোবাসেন, বাবা-মা যেন তার স্ত্রীকে দেখে রাখেন, এমন অনুরোধের কথাও লিখেছেন তিনি।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল আহাদ খান জানান, পরিবারের আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top