উত্তরাঞ্চলের রাজশাহী ও রংপুর বিভাগে

১৬ লক্ষ গ্রাহককে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ করছে নেসকো

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২০ ২৩:২৭; আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

নেসকো’র উদ্যোগে কালীগঞ্জ উপজেলার অফগ্রীড চরাঞ্চলে সোলার হোম সিস্টেম স্থাপন কার্যক্রমের উদ্বোধন 

উত্তরাঞ্চলের রাজশাহী ও রংপুর বিভাগের ১৬ জেলা ও ২৪ টি উপজেলা শহরে প্রায় ১৬ লক্ষ গ্রাহককে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিতসহ উত্তম গ্রাহক সেবা প্রদান করে যাচ্ছে নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি (নেসকো) লিমিটেড। এ জন্য নেসকোর ৫১ টি বিক্রয় ও বিতরণ বিভাগবিদ্যুৎ সরবরাহ ইউনিটের নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।
এর ধারাবাহিকতায় নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি (নেসকো) লিমিটেড গত শনিবার মুজিব বর্ষে শতভাগ বিদ্যুতায়নের লক্ষ্য নিয়ে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার অফগ্রীড চরাঞ্চলসমূহে সোলার হোম সিস্টেম স্থাপন কার্যক্রমের উদ্বোধন করে। নেসকো লি: এর নিজস্ব অর্থায়নে এই সোলার হোম সিস্টেম স্থাপন কার্যক্রম উদ্বোধন ও আলোচনা সভা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ মন্ত্রণালয় মন্ত্রী নুরুজ্জামান আহমেদ।
নেসকো লি: এর ব্যবস্থাপনা পরিচালক জাকিউল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যুৎ বিভাগের সচিব হাবিবুর রহমান, অতিরিক্ত সচিব এ. কে. এম. হুমায়ূন কবীর, বিদ্যুৎ বিভাগ ও চেয়ারম্যান নেসকো লিঃ এবং কমডোর খন্দকার আক্তার হোসেন, (ই), পিএইচডি, পিএসসি, বিএন, ব্যবস্থাপনা পরিচালক ডকইয়ার্ড এন্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস লিমিটেড।
উল্লেখ্য, রংপুর জোনের লালমনিরহাট জেলার ৩ টি উপজেলা যথা হাতিবান্ধা , পাটগ্রাম ও কালীগঞ্জ এর কিছু অংশ নেসকো লিঃ এর আওতাধীন রয়েছে।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top