বাঘায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২০ ০১:১৭; আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৬

ফাইল ছবি

রাজশাহীর বাঘা উপজেলায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক যুবক। রোববার (২৯ নভেম্বর) উপজেলার মনিগ্রাম ইউনিয়নের হরিরামুর এলাকার রুপপুর গ্রামে এই ঘটনা ঘটে।

আত্মহত্যাকারী যুবক উপজেলার মনিগ্রাম ইউনিয়নের হরিরামুর এলাকার রুপপুর গ্রামের মিন্টু মুন্সির ছেলে মিনহাজু ইসলাম (১৭) বলে জানা গেছে।

মিনহাজু ইসলাম দীর্ঘদিন থেকে মানসিক রোগে ভুগছিল। রোববার সকালে নিজ শয়ন ঘরের তীরের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বাড়ির পাশে বন্ধুদের সাথে শনিবার রাতে খিঁচুরি খাওয়ার আয়োজন করে। তারা সেখানে এক সাথে ৩০ থেকে ৩৫ জন খাওয়া দাওয়া শেষে রাত ১০টার দিকে নিজ বাড়িতে আসে।

পরিবারের সদস্যরা সকালে খোঁজ নিতে গিয়ে তীরের সাথে ঝুলতে দেখে। পরে পরিবারের অন্যদের ডেকে তাকে নামিয়ে দেখা যায় সে মারা গেছে।

ছেলের মানসিক সমস্যার কথা জানিয়েছেন মিনহাজু ইসলামের বাবা মিন্টু মুন্সি। তিনি জানান, আমার ছেলে অনেকদিন থেকে মানসিক রোগে ভুগছিল। তাকে বিভিন্নস্থানে চিকিৎসা করেও ভাল হয়নি। ছেলে ঢাকায় গার্মেন্টসে কিছুদিন গার্ডের চাকুরি করেছে। মানসিক সমস্যার কারণে চাকরি করতে পারেনি।

স্থানীয় এলাকার চেয়ারম্যান সাইফুল ইসলাম জানান, বিষয়টি জানার পর ঘটনাস্থলে গিয়েছিলাম। পরিবারের কোন অভিযোগ না থাকায় পুলিশের পক্ষ থেকে লাশ দাফনের অনুমতি দিয়েছেন।

ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন বাঘা থানার ওসি নজরুল ইসলাম। তিনি জানান, এ বিষয়ে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top