সাংবাদিকের উপর ‘সাদিক এগ্রো’ বাহিনীর হামলা

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ২৭ জুন ২০২৪ ১৪:৫২; আপডেট: ৩০ জুন ২০২৪ ১৬:৪২

ছবি: সংগৃহীত

রাজধানীর মোহাম্মদপুরে সাদিক এগ্রোর অবৈধ স্থাপনার উচ্ছেদ অভিযানের সংবাদ সংগ্রহ করতে গেলে কালবেলার লিড মোজো রিপোর্টার আকরাম হোসাইনের ওপর হামলা করেছে প্রতিষ্ঠানটির ম্যানেজারসহ কয়েকজন।

বৃহস্পতিবার (২৭ জুন) দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, সকাল থেকেই ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) উচ্ছেদ অভিযান শুরু করে সাদিক এগ্রোতে। সে সময় সাদিক এগ্রোর বাহিনীরাও ছিল। এ সময় কালবেলার লিড মোজো রিপোর্টার আকরাম হোসাইন লাইভ করতে গেলে তেড়ে আসে সাদিক এগ্রোর বাহিনী।

আকরাম হোসাইন বলেন, মোহাম্মদপুরে সাদিক এগ্রোতে চলা ডিএনসিসির উচ্ছেদ অভিযানের সংবাদ প্রকাশ করতে গেলে সাদেক এগ্রোর ম্যানেজার এবং ক্যামেরাম্যানসহ তার বাহিনীর লোকজন আমার ওপর হামলা চালাতে আসে। আমার ক্যামেরা, মাইক্রোফোন ছিনিয়ে নিতে চায়। এ সময় উপস্থিত অন্যান্য গণমাধ্যমকর্মীরা এগিয়ে আসলে পিছু হটে সাদিক এগ্রো বাহিনী।

প্রত্যক্ষদর্শী ইত্তেফাকের রিপোর্টার জুবায়ের জানান, আমরা সবাই উচ্ছেদ অভিযান কাভার করছিলাম। হঠাৎ দেখি দৈনিক কালবেলার রিপোর্টার আকরাম ভাইয়ের মোবাইল ফোন এবং বুম নিয়ে টানা হেঁচড়া করে তার কাজে বাঁধা দেয়। এরপর আমরা এগিয়ে গেলে পালিয়ে যায়।

মর্নিং টাইমসের রিপোর্টার শামিম আহমেদ জানান, শুরু থেকে সাদেক এগ্রোর কয়েকজন কালবেলার রিপোর্টারের উপর ক্ষুব্ধ ছিলো। অবৈধ স্থাপনা উচ্ছেদের সময় কালবেলার রিপোর্টার আকরাম হোসেন লাইভে ছিল। তখন সাদেক এগ্রোর ম্যানেজার এবং কয়েকজন এসে ধাক্কা মেরে মোবাইল ফেলে দেয়। তখন আমরা কয়েকজন সাংবাদিক এগিয়ে গেলে তারা দৌড়ে পালিয়ে যায়।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top