ওসির খাম লেনদেনের ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৬ জুলাই ২০২৪ ১৪:০৫; আপডেট: ৬ জুলাই ২০২৪ ১৪:০৮

সংগ্রহীত

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রাজশাহীর চন্দ্রিমা থানার ওসি চেম্বারে খাম লেনদেনের একটি ভিডিও ভাইরাল হয়েছে। গত শুক্রবার রাতে ভিডিও টি ভাইরাল হয়। যদিও খামে আদও টাকা আছে কিনা তা নিশ্চিত হওয়া যায়নি। তবে খামে ভরে টাকা নিচ্ছেন ওসি এমন মন্তব্য করে ভিডিওটি ভাইরাল করা হয়েছে।

ভিডিওচিত্রে দেখা গেছে, ওসি মাহবুব আলম তার চেয়ারে বসে আছেন। সামনে বসে থাকা এক ব্যক্তি বলছেন, ‘মাহবুব ভাই, ভাই উঠব ভাই। একটু কথা বলে যাই।’ ওসি তার দিকে মনোযোগ দিয়ে বলেন, ‘হুম’। সামনে বসে থাকা যুবক বলেন, ‘ভাই, একটা ছোট খাম দেন।’ এ সময় ওই ব্যক্তি বলেন, ‘মাহবুব ভাই, আপনি আমাকে চিনেন, জানেন, বোঝেন। আমি বিপদে পড়সি বলেই আপনার কাছে আসছি ভাই।

আমি বিপদেই পড়ে এসেছি। দেন একটা খাম দেন। এ সময় মাহবুব আলম তার টেবিলের ড্রয়ার টেনে একটি লম্বা খাম বের করে দেন। এরপর ওসি আরেক ব্যক্তির দিকে তাকিয়ে বলেন, ‘বুইঝেন। তাঁকে অবশ্য আগেরটাও আমি হেল্প করসি।’ ওই ব্যক্তি তখন বলেন, ‘আমি জানি, আমি মাহবুব ভাইয়ের কাছে আসলে ভাই কাজ হবে।’ এ সময় ওসি বলেন, ‘না, যথেষ্ট হেল্প করসি।’ কথা বলতে বলতে সামনে থাকা ওই যুবক ভরা খাম টেবিলে এগিয়ে দিলে ওসি সেটি নিয়ে ড্রয়ারে রেখে দেন।’ এবিষয়ে ওসি গণমাধ্যমের কাছে টাকা নেয়ার কথা অস্বীকার করেন।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top