সিরাজগঞ্জের কাউন্সিলর হত্যায় আরো ৪ জন গ্রেফতার

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২৪ জানুয়ারী ২০২১ ০৩:২৮; আপডেট: ১৫ মে ২০২৪ ১৬:৪৫

ফাইল ছবি

সিরাজগঞ্জের পৌরসভা নির্বাচনে সদ্য বিজয়ী কাউন্সিলর তরিকুল ইসলাম খান হত্যা মামলার এজাহারভুক্ত ৩ আসামিসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, পৌরশহরের বেপারিপাড়া শহিদ নগর মহল্লার মামলার ২ নম্বর আসামি মো. লিখন, ৪ নম্বর আসামি সানোয়ার হোসেন রতন, ১৫ নম্বর আসামি গোলাম মোস্তফা ও উল্লাপাড়ার উপজেলার মোহনপুরের সন্দেহভাজন আসামি সাইফুল ইসলাম। এর মধ্যে লিখন ও সানোয়ার হোসেন রতন হত্যা মামলার প্রধান আসামি শাহাদৎ হোসেন বুদ্দিনের আপন সহোদর।

এই নিয়ে এই হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেফতারের সংখ্যা দাঁড়ালো ৬ জনে। এর আগে ১৭ জানুয়ারি এ মামলার ২৭ নম্বর আসামি স্বপন ব্যাপারী এবং বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাতে ঢাকা মহানগর পুলিশের সহযোগিতায় ঢাকার যাত্রাবাড়ী থানার ধলপুর এলাকা থেকে শহরের সাহেদনগর ব্যাপারীপাড়া এলাকার টিক্কা ব্যাপারী ছেলে জাহিদুল ইসলামকে (২০) গ্রেফতার করে পুলিশ

অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল স্নিগ্ধ আক্তার আজ শনিবার দুপুরে জানান, হত্যাকাণ্ড ঘটার পর থেকেই পুলিশ প্রাপ্ত তথ্যানুযায়ী অনুসন্ধান চালিয়ে হত্যাকান্ডের সাথে জড়িতদের শনাক্ত করে তাদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় অভিযান চালিয়ে এজাহারভুক্ত আসামিসহ সন্দেহভাজন আসামিদের গতকাল শুক্রবার বিকেলের দিকে ঢাকার খিলগাঁও এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। আসামিদের দ্রুত গ্রেফতারে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, ১৬ জানুয়ারি দ্বিতীয় ধাপের পৌর নির্বাচনের দিন সিরাজগঞ্জ পৌসভার ৬ নম্বর ওয়ার্ডের বিজয়ী কাউন্সিলর তরিকুল ইসলামকে ছুরিকাঘাত করে হত্যা করে প্রতিপক্ষ।

 

সূত্র: বণিক বার্তা




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top