নির্মাণাধীন সড়কের মাটিচাপায় ৩ শিশুর মৃত্যু

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২০ মার্চ ২০২১ ০২:৪৯; আপডেট: ৩ মে ২০২৪ ১৯:২৯

প্রতীকি ছবি

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বেলকা ইউনিয়নের কিশামত গ্রামে শুক্রবার মাটিচাপা পড়ে আপন দুই ভাইসহ এক মামাতো ভাই মারা গেছে। নিহতরা হচ্ছে গাইবান্ধা সদর উপজেলার মালিবাড়ি ইউনিয়নের বারবলদিয়া গ্রামের মাসুদ মিয়ার ছেলে হজরত আলী (৭) ও আবির হোসেন (৫) এবং তাদের মামাতো ভাই কিশামত গ্রামের শফিকুল ইসলামের ছেলে রিফাত মিয়া (৪)।

পুলিশ ও শিশুদের পারিবারিক সূত্র জানায়, কয়েক দিন আগে হজরত আলী ও আবির হোসেন তাদের নানার বাড়ি সুন্দরগঞ্জের কিশামত গ্রামে যায়। তারা দুই ভাই শুক্রবার সকাল ১১টার দিকে মামাতো ভাই রিফাত মিয়াকে সঙ্গে নিয়ে বাড়ির অদূরে খেলতে যায়। বাড়ির অদূরে একটি রাস্তার কাজে নতুন মাটি ফেলা হয়েছে। মাটি কাটার কারণে রাস্তার পাশে অনেক গর্ত হয়েছে। এর মধ্যে একটি গর্তে শুক্রবার সকাল ১১টার দিকে এই তিন ভাই খেলছিল। খেলার একপর্যায়ে গর্তের পাশের বালু মাটি ভেঙে তারা তিনজনই চাপা পড়ে। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে তাদের পায়নি। একপর্যায়ে আশপাশের লোকজন নতুন রাস্তায় শিশু তিনজন খেলছিল বলে পরিবারকে জানায়। পরে দুপুরের পর সন্দেহবশত নতুন রাস্তার গর্ত খুঁড়ে তাদের লাশ উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ওসি আব্দুল্লাহিল জামান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

 

 

 

সূত্র: দেশ রুপান্তর

 




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top