রাজশাহী বিভাগে করোনায় মৃতের সংখ্যা দু’শো পার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১২ আগস্ট ২০২০ ০১:৫২; আপডেট: ১২ আগস্ট ২০২০ ০১:৫৪

রাজশাহী বিভাগে সরকারী হিসেবে করোনায় মৃতের সংখ্যা দু’শো ছাড়াল। আর বিভাগের সাত জেলায় গত ২৪ ঘণ্টায় ১৬৩ জনের করোনা শনাক্ত হয়েছে। রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দপ্তরের এক প্রতিবেদনে থেকে এ তথ্য জানা গেছে।
রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দপ্তরের এক প্রতিবেদনে থেকে জানা গেছে, মঙ্গলবার দুপুর পর্যন্ত রাজশাহী বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ৫৬৭ জনে। একই সময় চাঁপাইনবাবগঞ্জে একজন ও বগুড়ায় তিনজন করোনা আক্রান্ত রোগি মারা গেছেন। এ বিভাগে এখন পর্যন্ত মোট মারা গেছেন ২০২ জন এবং সুস্থ্য হয়েছেন ৯ হাজার ১৪৯ জন। এর মধ্যে রাজশাহীতে ৩০ জন, চাঁপাইনবাবগঞ্জে ১০ জন, নওগাঁয় ১৪ জন, নাটোরে দুইজন, জয়পুরহাটে চারজন, বগুড়ায় ১২২ জন, সিরাজগঞ্জে ১১ জন ও পাবনায় নয়জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে। এছাড়াও সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ২৩৫ জন।
প্রতিবেদনে দেখা গেছে, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের মধ্যে রাজশাহীর ৫১ জন, চাঁপাইনবাবগঞ্জে একজন, নওগাঁয় তিনজন, জয়পুরহাটে তিনজন, বগুড়ায় ৯০ জন, সিরাজগঞ্জে ১০ জন ও পাবনায় ৫ জন। রাজশাহী বিভাগে আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৫ হাজার ৩৯২ জন। এছাড়াও রাজশাহীতে ৩ হাজার ৬৮৮ জন, চাঁপাইনবাবগঞ্জে ৫৪৯ জন, নওগাঁয় এক হাজার ২ জন, নাটোরে ৬২৮ জন, জয়পুরহাটে ৮১৯ জন, সিরাজগঞ্জে ১ হাজার ৬০৯ জন ও পাবনায় ৮৮০ জনের করোনা শনাক্ত হয়েছে।

 আন্দালীব



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top