বি-বাড়িয়া সহিংসতায় গ্রেফতার আরো ১০

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২৩ এপ্রিল ২০২১ ২০:২৬; আপডেট: ২৩ এপ্রিল ২০২৪ ২১:৩৮

গ্রেফতারকৃতরা।

মোদী বিরোধী আন্দোলনে ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের বিক্ষোভ চলাকালে হামলা, ভাংচুর এবং অগ্নিসংযোগের ঘটনায় নতুন করে আরও ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৩ এপ্রিল) সকাল পর্যন্ত বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসব ঘটনায় হওয়া মামলায় এখন পর্যন্ত ৩৪৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে বিজ্ঞপ্তিতে গ্রেফতার হওয়া কারো নাম জানায়নি পুলিশ।

প্রকাশিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঘটনার ভিডিও ফুটেজ ও স্থিরচিত্র দেখে অভিযুক্তদের শনাক্ত করা হচ্ছে। গত ২৪ ঘণ্টায় গ্রেফতার হওয়া আটজনকেও একইভাবে শনাক্ত করা হয়েছে। তারা সবাই হেফাজতে ইসলামের কর্মী ও সমর্থক। আজ শুক্রবার তাদের আদালতে নেয়া হবে।

পুলিশ প্রদত্ত তথ্যে জানা যায়, গত ২৬, ২৭ ও ২৮ মার্চে হেফাজতের সহিংসতায় সর্বশেষ প্রাপ্ত তথ্যানুযায়ী, ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় ৪৯টি, আশুগঞ্জ থানায় তিনটি ও সরাইল থানায় দুটিসহ মোট ৫৪টি মামলা রুজু হয়েছে।

দায়েরকৃত এসব মামলায় ৪১৪ জন এজাহারনামীয় আসামিসহ অজ্ঞাতনামা ৩০-৩৫ হাজার লোকের নামে মামলা হয়েছে। সহিংসতার ঘটনায় পুলিশ স্থিরচিত্র ও ভিডিও ফুটেজ পর্যালোচনা করে অভিযুক্ত ব্যক্তিদের শনাক্ত করছে।

 

  • এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top