বাঘা উপজেলা পরিষদের উদ্যোগে ইলেকট্রনিক ও খেলাধুলা সামগ্রী বিতরণ

বাঘা প্রতিনিধি | প্রকাশিত: ১ জুন ২০২১ ০৫:১৬; আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৪ ২১:২৩

ছবি-রাজটাইমস
রাজশাহীর বাঘা উপজেলা পরিষদের পক্ষ থেকে ইলেকট্রনিক ও খেলাধুলা সামগ্রী বিতরণ করা হচ্ছে। সোমবার (৩১ মে) সকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. লায়েব উদ্দিন লাভলু আনুষ্ঠানিকভাবে তিনটি প্রতিষ্ঠান প্রধানের হাতে এসব উপকরণ তুলে দেন। 
এ সময় উপস্থিত ছিলেন বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা পাপিয়া সুলতানা ও ভাইস চেয়ারম্যান আব্দুল মোকাদ্দেস আলী, রিজিয়া আজিজ সরকার-সহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ। 
 
জানা গেছে, চলতি অর্থ বছরে বাঘা উপজেলা পরিষদ এডিপির অর্থায়নে দুই লক্ষ টাকা বরাদ্দ পেয়েছে। এ সব অর্থ দিয়ে পরিষদের পক্ষ থেকে প্রাথমিক হতে শুরু করে উচ্চ মাধ্যমিক পর্যন্ত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, স্বাস্থ্য কমপ্লেক্স ও ক্লাবে ইলেকট্রনিক সামগ্রী হিসাবে উন্নত মানের ফ্যান এবং  বিনোদনের অংশ হিসাবে  খেলাধুলার জন্য ফুটবল, ক্রিকেট সেট, ক্যারাপ বোর্ড এবং  ভলিবল বিতরণ কার্যক্রমের উদ্যোগ নিয়েছেন। 
তারই অংশ হিসাবে সোমবার সকালে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর প্রধান কর্মকর্তা আবু রাসেদের হাতে পাঁচটি সিলিং ফ্যান,  রহমতুল্লা বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুল ইসলামের হাতে ২টি ক্যারাম বোর্ড এবং মোজাহার হোসেন মহিলা ডিগ্রী কলেজের  অধ্যাপক ওয়াহেদ সাদিক  কবির এর হাতে পাঁচটি ফ্যান তুলে দেন। 
 
উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. লায়েব উদ্দিন লাভলু বলেন, বার্ষিক এডিপির ফান্ড থেকে বিভাজনের ভিত্তিতে বাঘা উপজেলা পরিষদ ২ লক্ষ টাকা পেয়েছে। এই টাকা দিয়ে পর্যায়ক্রমে বিভিন্ন প্রতিষ্ঠানে ইলেকট্রনিক ও খেলাধুলা সামগ্রী বিতরণ করা হবে।
 
 
 
এসকে


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top