রাজশাহী বিভাগে

করোনায় চার জনের মৃত্যু ॥ আক্রান্ত অর্ধশত

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৩ আগস্ট ২০২০ ২৩:০২; আপডেট: ২৩ আগস্ট ২০২০ ২৩:০৩

রাজশাহী বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত চার জনের মৃত্যু হয়েছে। নতুন ভাবে সংক্রামিত হয়েছে আরও অর্ধশত। রোববার বিভাগীয় স্বাস্থ্য পরিচালক অফিস থেকে এতথ্য নিশ্চিত করা হয়।
প্রাপ্ত তথ্য বিশ্লেষনে দেখা গেছে, গত শনিবার রাজশাহী বিভাগের রাজশাহী, নওগাঁ, নাটোর ও বগুড়া জেলায় একজন করে মারা যান। একই দিন বিভাগে নতুন করে ১৫০ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এনিয়ে বিভাগে মোট মত্যুর সংখ্যা দাঁড়ালো ২৪০ জনে। যার মধ্যে সর্বোচ্চ ১৪৫ জন মারা গেলেন বগুড়া জেলায়।

এছাড়া রাজশাহীতে ৩৮ জন, চাঁপাইনবাবগঞ্জে ১১ জন, নওগাঁয় ১৭ জন, নাটোরে চারজন, জয়পুরহাটে পাঁচজন, সিরাজগঞ্জে ১১ জন এবং পাবনায় ৯ জন মারা গেছেন। করোনা রোগী শনাক্তের মধ্যে বগুড়ায় ৭৮ জন, রাজশাহীর ৪০, চাঁপাইনবাববগঞ্জের ১১ জন, নওগাঁয় একজন, নাটোরে পাঁচজন, জয়পুরহাটে একজন, সিরাজগঞ্জের ১১ জন এবং পাবনায় চারজন নতুন রোগী শনাক্ত হয়েছেন।


উল্লেখ্য, বিভাগে এখন মোট আক্রান্তের সংখ্যা ১৬ হাজার ৭৮৩ জন। এর মধ্যে বগুড়ায় সর্বোচ্চ ৬ হাজার ২৩২ জন শনাক্ত হয়েছেন। এছাড়া রাজশাহীতে ৪ হাজার ৩১৭ জন, চাঁপাইনবাবগঞ্জে ৬৫৪ জন, নওগাঁয় এক হাজার ১১০ জন, নাটোরে ৭৭৬, জয়পুরহাটে ৮৯৭, সিরাজগঞ্জে ১ হাজার ৮৩৯ জন এবং পাবনায় ৯৫৮ জন রোগী শনাক্ত হয়েছেন।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top