ডেভেলপমেন্ট কাপ ফুটবল বাছাই অনুষ্ঠিত

বাঘা প্রতিনিধি | প্রকাশিত: ১৮ জানুয়ারী ২০২২ ০০:৩২; আপডেট: ২৬ মে ২০২২ ১৪:১৩

ক্রীড়া পরিদপ্তর, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ডেভেলপমেন্ট কাপ ফুটবল (অনূধর্ব-১৫) বালক গতকাল সোমবার বাঘা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা তৃণমূলে বাছাই অনুষ্ঠিত হয়।

সকাল ১১ টায় রাজশাহী জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ও বাঘা উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় ডেভেলপমেন্ট কাপ ফুটবল (অণূর্ধ্ব-১৫)বালক তৃণমূলে বাছায়ে বাঘা উপজেলা থেকে ৪৭ জন খেলোয়ার অংশ গ্রহণ করেন।

বাঘা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বাঘা উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক জাফর ইকবাল সভাপতিত্বে খেলোয়ার বাছাই প্রধান অতিথি ছিলেন রাজশাহী জেলা ক্রীড়া অফিসার জাহাঙ্গীর হোসেন। বাছায়ের দায়িত্বে ছিলেন এ এফ সি কোচ মাহমুদ আলম বাবু। অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন বাঘা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোহাম্মদ আলী দেওয়ান, বাংলাদেশ আওয়ামীলীল বাঘা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মুনজুরুল ইসলাম মনি, সাবেক ফুটবলার মোমিনুল ইসলাম হিটলার, সাইফুল ইসলাম রবি, সাপ্তার আলী, হানিফ ইকবাল প্রমুখ।

জেলা ক্রীড়া অফিসার জাহাঙ্গীর হোসেন বলেন, প্রতিভাবান খেলোয়াড়দের নিয়ে রাজশাহী জেলা দল গঠন করে আয়োজন করা হবে ডেভেলপমেন্ট কাপ ফুটবল প্রতিযোগিতা। টুর্নামেন্ট থেকে বাছাইকৃত খেলোয়াড়দের নিয়ে আয়োজন করা হবে বিচ ফুটবল প্রতিযোগিতা এবং আবাসিক প্রশিক্ষণ ক্যাম্প। প্রতিভাবান খেলোয়াড়দের প্রস্তুত থাকার জন্য আহবান করা যাচ্ছে।
 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top