খুলনায় ব্যবসায়ী নেতাকে গুলি করে হত্যা, স্ত্রী আহত

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১৩ মে ২০২২ ০৬:৪৭; আপডেট: ২৬ মে ২০২২ ১৪:০৯

নিহত মো. রকিবুল ইসলাম

খুলনার ফুলতলা বণিক কল্যাণ সোসাইটির ক্রীড়া সম্পাদক মো. রকিবুল ইসলামকে (৩২) গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। এসময় তার সঙ্গে থাকা স্ত্রী পিয়ারী বেগম (২৪) আহত হয়েছেন। তার ডান হাতে ক্ষত চিহ্ন রয়েছে। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় খুলনার ফুলতলা ও যশোরে অভয়নগরের মাঝামাঝি কাদিরপড়া নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত রকিবুল ফুলতলা এম এম কলেজ পাড়ার বাসিন্দা মাহবুব মিস্ত্রির ছেলে।

ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াছ তালুকদার এ তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ জানায়, রকিবুল ইসলাম সন্ধ্যায় মোটরসাইকেলযোগে স্ত্রীকে নিয়ে কাদিরপাড়া নামক স্থানে স্থানীয় চিকিৎসকের নিকট গাছড়া (ওষুধ) আনতে যায়। রকিবুলের গ্যাস্টিকের সমস্যা ছিল। ওষুধ নিয়ে ফেরার পথে আলম মেম্বারের বাড়ির কাছে তাদের গতিরোধ করে সন্ত্রাসীরা। এসময় রকিবুলের পেটে গুলি করলে তারা মোটরসাইকেল নিয়ে পড়ে যায়। পরে আরও কয়েক রাউন্ড গুলি করে তারা স্থান ত্যাগ করে।

এসময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে একটি ভ্যানে করে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পথে অতিরিক্ত রক্তক্ষরণে রকিবুল মারা যায়। উন্নত চিকিৎসার জন্য পিয়ারী বেগমকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।



বিষয়: হত্যা


বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top