ওটিটিতে একসঙ্গে চঞ্চল ও বাবু

ওটিটিতে একসঙ্গে চঞ্চল ও বাবু

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২২ ১৩:৪০; আপডেট: ৯ ডিসেম্বর ২০২২ ০৯:০৯

ঢালিউডের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী ও ফজলুর রহমান বাবু। তাদের দু’জনের অভিনীত অনম বিশ্বাস পরিচালিত চরকি অরিজিনাল সিনেমা ‘দুই দিনের দুনিয়া’ মুক্তি পাচ্ছে আগামীকাল বৃহস্পতিবার রাত ৮টায়।

এ সিনেমার মধ্যে দিয়ে চঞ্চল ও বাবু জুটি ওটিটিতে প্রথম একসঙ্গে আসছেন।

এতে আরও অভিনয় করেছেন তানিয়া বৃষ্টি, মৌসুমি হামিদ, রাকিব হোসাইন ইভন, ইকবাল হোসাইন, শাক্ষ্য শহিদ, মান্তাহা ওয়ারদা, আনজুমান আরা শিরীন, হান্নান শ্যালী, নুসরাত জাহান নদী, সাজ্জাদ, বিটলু শামীম, মাহফুজ মুন্না, সোহেল মাসুদ, অনিক হাসান, সাইফ আহমেদ, সোহেল আহমেদ, রাচি চৌধুরী প্রমুখ।

সিনেমাটি প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, ‘আমরা আসলে সবসময় চেয়েছি আমাদের দেশি কোনো প্ল্যাটফর্ম এগিয়ে যাক। ‘দুই দিনের দুনিয়া’ গল্পটা আগের সব গল্প থেকে পুরোপুরি অন্যরকম।

আমি সবসময় চাই নতুন গল্পে নতুন চরিত্রে কাজ করতে। এখন আমাদের খুব চিন্তা করে কাজ করতে হয়। কাজ করার জন্য করছি ব্যাপারটা মোটেও এমন নয়। কেননা আমাদের দর্শক শুধু দেশের মধ্যেই সীমাবদ্ধ নেই।’

‘পরিচালক অনম বিশ্বাস ও তার দক্ষ দল মিলে সব দর্শককে খুব ভালো একটা কাজ উপহার দিতে যাচ্ছে,’ বলেন তিনি।

ফজলুর রহমান বাবু বলেন, ‘দুই দিনের দুনিয়া সিনেমাটা নিয়ে আমি বেশ আশাবাদী। সিনেমার গল্পটা যখন শুনি, তখনই আমার মনে হয়েছে এই চরিত্রটা আমি করতে চাই। অনমের সঙ্গে আমার প্রথম কাজ এটা। সব কিছু মিলিয়ে কাজটা করার আগ্রহ ছিল যথেষ্ট। আমার প্রত্যাশা বাংলা ভাষাভাষী দর্শকের কাছে দুই দিনের দুনিয়া নতুন এক মাত্রা যোগ করবে।’




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top