মুম্বই বিমানবন্দরে আটক শাহরুখ খান 

রাজ টাইমস | প্রকাশিত: ১২ নভেম্বর ২০২২ ১৬:৪৯; আপডেট: ৯ ডিসেম্বর ২০২২ ০৮:৪২

ফাইল ছবি

দুবাই থেকে মুম্বই ফেরার পথে বিপাকে পড়লেন শাহরুখ খান। মুম্বই বিমানবন্দরে শনিবার অভিনেতাকে আটক করে শুল্ক দফতর। ব্যক্তিগত বিমানে দুবাই থেকে ফিরছিলেন তিনি। সূত্রের দাবি, তাঁর কাছে ১৮ লক্ষ টাকার ঘড়ির খাপ ছিল। ৬ লক্ষ ৮৩ হাজার টাকা দেওয়ার পর ছাড়া হয় তাঁকে। শাহরুখ ও তাঁর ম্যানেজার পূজা দাদলানিকে আটক করা হয় বহুমূল্য সামগ্রী থাকার কারণে।বিমানবন্দরেই আটক থাকেন কিং খানের বডিগার্ড ও টিমের অন্যান্য সদস্য। এমনিতেই তাঁর দামি ঘড়ি পরার শখ সুবিদিত। তাঁর সংগ্রহে দেশ-বিদেশের বহু দামি ঘড়িও রয়েছে। সূত্রের খবর, এ বারও তেমনই কিছু সামগ্রী ছিল শাহরুখের কাছে।

জানা গিয়েছে, শারজায় বইমেলার উদ্বোধনে গিয়েছিলেন শাহরুখ। সেখান থেকেই শনিবার ফিরছিলেন। বিমানবন্দর সূত্রের খবর, নিয়ম মোতাবেক যা যা করতে হত, তার সবই করেন শাহরুখ। ফলে ছাড়া পেতে খুব দেরি হয়নি। এর পর বিমানবন্দর থেকে বেরিয়ে নিজের গাড়িতে উঠে পড়েন অভিনেতা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত আটক হওয়ার ঘটনায় কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি শাহরুখের পক্ষ থেকে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, দুবাই থেকে শনিবার মুম্বই ফিরছিলেন শাহরুখ। তাঁর কাছে বহুমূল্য ঘড়ির খাপ ছিল বলেই তাঁকে আটক করেন শুল্ক দফতরের আধিকারিকরা। এর পর শাহরুখকে অর্থ দিতে হয় বলে সূত্রের খবর। তবে শুল্ক দফতরের আধিকারিকদের সঙ্গে শাহরুখ সহযোগিতা করেছেন বলেই জানা গিয়েছে। ব্যক্তিগত বিমানে দুবাই গিয়েছিলেন সুপারস্টার।

সূত্র: আনন্দবাজার পত্রিকা।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top