এসএমসিকে শাকিব খানের নোটিশ, ৪ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২৩ ২০:৩৬; আপডেট: ১৭ জুন ২০২৪ ০৭:২৫

ছবি: সংগৃহীত

খাবার স্যালাইন ‘ওরস্যালাইন’ উৎপাদন ও বিপণন প্রতিষ্ঠান এসএমসিকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন চিত্রনায়ক শাকিব খান। এই প্রতিষ্ঠানের বিরুদ্ধে অভিযোগ, চুক্তির মেয়াদ শেষ হওয়ার পরও শাকিব খানের বিজ্ঞাপন প্রচার করছে প্রতিষ্ঠানটি।

এ কারণে চার কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে এসএমসির ব্যবস্থাপনা পরিচালক আবদুল হক ও ও মহাব্যবস্থাপক (মাকের্টিং) খন্দকার শামীম রহমান বরাবর এই নোটিশ পাঠিয়েছেন শাকিবের আইনজীবী ব্যারিস্টার ওলোরা আফরিন।

নোটিশে বলা হয়েছে, অননুমোদিত এ বিজ্ঞাপনগুলো প্রচারণায় নায়ক শাকিব খানের আর্থিক ক্ষতি, খ্যাতির ক্ষতি এবং অসুবিধার কথা বিবেচনা করে ৪ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করা হয়েছে। প্রতিষ্ঠানটিকে সাত দিনের সময় দেওয়া হয়েছে। এর মধ্যে ক্ষতিপূরণ না দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান আইনজীবী।

একটি গণমাধ্যমকে এই আইনজীবী বলেন, ‘এসএমসির সঙ্গে নায়ক শাকিব খানের বিজ্ঞাপন চুক্তির মেয়াদ ২০২২ সালের ডিসেম্বর মাসেই শেষ হয়েছে। এরপর চুক্তি নবায়ন না করেই প্রায় ৫ মাস বিজ্ঞাপন প্রদর্শন করা হয়েছে। যার স্ক্রিনশট আমাদের কাছে আছে। এতে শাকিব খান আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন ৪ কোটি টাকার।

২০১৯ সালের মার্চ থেকে শাকিব খান এসএমসি ওরস্যালাইন-এন’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ শুরু করেন। প্রতিষ্ঠানটির সঙ্গে তার চুক্তি ছিল ২০২২ সালের ৩০ জুন পর্যন্ত। তারই অংশ হিসেবে ২০২১ সালে এসএমসি ওরস্যালাইনের একটি বিজ্ঞাপনে কাজ করেন শাকিব খান।

চুক্তির মেয়াদ শেষ হলেও চলতি বছর একটি বেসরকারি টিভি চ্যানেলে ক্রমাগতভাবে প্রদর্শিত হয়েছে বিজ্ঞাপনটি।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top