কোভিড-১৯ এ আক্রান্ত এসআই টুটুল

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২২ আগস্ট ২০২০ ০১:৩৬; আপডেট: ২২ আগস্ট ২০২০ ০১:৪০

এসআই টুটুল (ফাইল ছবি)

এবার করোনাভাইরাসে আক্রান্ত হলেন দেশের গানের জগতের চিরচেনা শিল্পী এসআই টুটুল।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন এসআই টুটুল।

শুক্রবার (২১ আগস্ট) করোনা পজিটিভ হওয়ার রিপোর্ট হাতে পান এসআই টুটুল। এর আগে কয়েক দিন ধরে গায়ে জ্বর নিয়ে তিনি ঘরে বসে কাজকর্ম করছিলেন। জ্বরের মাত্রা কমতে না দেখে তিন দিন আগে কোভিড–১৯ টেস্ট করান। আজ শুক্রবার ফলাফল হাতে পান।

নিজের করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি জানার পর পারিবারিকভাবে দূরত্ব বজায় রেখে চলছেন তিনি।কয়েকজন চিকিৎসকের পরামর্শে চলছে তাঁরা চিকিৎসাসেবা। টুটুলের স্ত্রী অভিনয়শিল্পী তানিয়া আহমেদ সন্তানদের নিয়ে এই মুহূর্তে যুক্তরাষ্ট্রে আছেন। করোনার মহামারির আগে সেখানে যাওয়ার পর যোগাযোগ বন্ধ হওয়ার কারণে আর বাংলাদেশে ফিরতে পারেননি।

দেশসেরা এই গায়ক ভক্ত–শ্রোতাদের কাছে দোয়া নিজের বর্তমান পরিস্থিতির কথা জানিয়ে বলেন তার অক্সিজেন স্যাচুরেশন এখনো ঠিক আছে। তবে কিছু সমস্যা ভোগাচ্ছে তাঁকে। ‘শরীরটা অনেক বেশি দুর্বল। গায়ে ব্যথা, কোনো কিছুর স্বাদ–গন্ধ পাচ্ছি না। জানি না কোন দিকে যাচ্ছি, তবে মানসিকভাবে নিজেকে শক্ত রাখছি। আর চিকিৎসকেরা যেভাবে খোঁজখবর রাখছেন, তাতে বেশ আশ্বস্ত হয়েছি।’

তিনি করোনায় আক্রান্ত হওয়ার পর আরটিভি একটি গানের রিয়েলিটি শোতে বিচারক হিসেবে স্বশরীরে উপস্থিত হতে পারেন নি তবে অনলাইনে অংশ নিয়েছেন তিনি।

খবর-প্রথম আলো
এসএইচ



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top