অভিনয়ে ফিরছেন তারিক আনাম

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ২৬ আগস্ট ২০২০ ০১:৪৪; আপডেট: ১২ মে ২০২৪ ০৫:৩৮

ফাইল ছবি

বিশ্ব মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাব পরিস্থিতিতে থমকে যায় দেশের নাট্যজগত। অভিনয় থেমে যায় অনেক অভিনেতার। তবে নিজেদের অবসর সময় কাটিয়ে কাজে ফিরতে শুরু করেছেন অনেকেই।

ঈদের আগে অল্প কয়েকটি নাটকে অভিনয় করেই অবসরে ছুটে যান অভিনেতা তারিক আনাম খান। কিন্তু এখন নির্মাতারা প্রায় স্বাভাবিক পরিবেশের মতো শুটিং শুরু করলেও তিনি কিছুদিন পর্যবেক্ষণে থাকবেন বলে জানিয়েছেন। এ অবস্থায় মধ্য সেপ্টেম্বর পর্যন্ত তিনি বিরতিতে থাকবেন।

অভিনয়ে তারিক আনাম না থাকলেও নিজের অবসর সময়ে সেরেছেন অনেক কাজ। এরই মধ্যে একাধিক নাটক, ওয়েব সিরিজ ও ছবির কাজে চুক্তিবদ্ধ হয়ে আছেন তিনি। শুটিংচলতি কিছু নাটক ও ছবির কাজ রয়েছে হাতে। করোনার আগেই কাজ শেষ করেছেন ‘মেকাপ’ নামে একটি ছবি।

দীর্ঘ সময় ধরে এমন অভিনয় থেকে দূরে থাকাকে জীবনের প্রথম অভিজ্ঞতা মনে করেন তারিক আনাম। তিনি বলের ‘করোনাকালের আগে আমি সারা বছরই কাজ নিয়ে ব্যস্ত থেকেছি। কিন্তু এ মহামারীর কারণে জীবনে প্রথম এমন দীর্ঘ অবসর সময় কাটিয়ে যাচ্ছি। অবসর জীবনের জন্য প্রয়োজন।

সেপ্টেম্বরেই তার কাজে ফেরার পরিকল্পনা রয়েছে জানিয়ে তিনি বলেন, কর্মক্ষম মানুষের এমন দীর্ঘ অবসর যেন জীবনে না আসে। সেই কামনাই করছি। পরিস্থিতি যাই হোক স্বাস্থ্যবিধি মেনেই কাজ করব। এ বিষয়ে সবাই এখন সচেতনও।’

  • খবর-যুগান্তর
    এসএইচ


বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top