এবার ছেলের ওপর কড়া নজরদারি গৌরী খানের

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২১ ২০:১৯; আপডেট: ২৮ নভেম্বর ২০২১ ০৯:০৩

ছবি: সংগৃহীত

গত দের মাসে বলিউড বাদশাহ শাহরুখ খানের পারিবারের ওপর দিয়ে একরকম বড় ঝড় বয়ে গেছে। মাদককাণ্ডের ছেলে আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর উঠে এসেছে নানান অজানা তথ্য। আরিয়ান জেল থেকে ছাড়া পাওয়ার পর গৌরী এখন ছেলের ভার তুলে নিয়েছেন নিজের হাতে। আরিয়ানের দিনের প্রতিটা মুহূর্ত রুটিনে বেঁধে দিয়েছেন। ছেলে বিপথে গিয়েছে জানলে আর পাঁচজন সাধারণ মা যেভাবে সচেতন হতেন, ঠিক সে ভাবেই।

খান পরিবারের বন্ধুরা জানাচ্ছেন, গৌরী এখন ছেলের সঙ্গে অনেক বেশি সময় কাটাচ্ছেন। শাহরুখকেও বলেছেন ছেলেকে বেশি সময় দিতে। আরিয়ানের দিনের কখন খাবে, কখন যোগ ব্যায়াম করবে, কখন বই পড়বে, কখন সিনেমা দেখবে, এমনকি কখন বাবা-মা-ভাই-বোনের সঙ্গে আড্ডা দেবে-সব কিছুর সময় বেঁধে দিয়েছেন গৌরী। এমনকি ছেলের প্রতি মুহূর্তের কাজে নজর রাখার জন্য দেহরক্ষী নিয়োগের প্রক্রিয়াও শুরু করেছেন মা গৌরী। তিনি চান আরিয়ান বাড়ির বাইরে গেলেও যাতে তার কার্যকলাপের উপর নজর থাকে। হয়তো ছেলের গায়ে লাগা কলঙ্ক মোচনেই গৌরীর এই অতি সক্রিয়তা। তবে এই অতিসক্রিয়তাও প্রশ্নের মুখে ফেলেছে শাহরুখ ঘরণীকে।

বলিউডেরই একটা অংশ এই অবস্থায় মনে করিয়ে দিয়েছে, গৌরীর নিজের জীবনে বারবার বিতর্কে জড়িয়ে পড়ার কথা। প্রশ্ন তুলেছে, এখন গৌরী ছেলেকে সামলাচ্ছেন ঠিক, তবে একসময় নিজের জীবনেও যথেষ্ট দায়িত্বজ্ঞানহীন পদক্ষেপ করেছেন।

গৌরী নিজেও মাদক মামলায় বিতর্কে জড়িয়েছিলেন একবার। বেশ কয়েক বছর আগে একটি সংবাদপত্রের রিপোর্টে দাবি করা হয়, বার্লিন বিমানবন্দরে বেআইনি মাদকসহ ধরা পড়েছেন গৌরী। পুলিশে মামলাও নাকি দায়ের হয়েছিল। তবে এর বেশি কিছু প্রকাশ্যে আসেনি। যেমন প্রকাশ্যে আসেনি তাঁর মাদকাসক্তির খবর। ছোট ছেলে অ্যাব্রামের জন্মের আগে তিনি কীভাবে দেশের আইন ভেঙে লিঙ্গ নির্ধারণ করিয়েছিলেন। কারণ গৌরী চেয়েছিলেন তাঁর ছেলে হোক।

গৌরীকে নিয়ে বিতর্ক আরও অভিযোগ, সুহানাকে ফিল্ম জগতে আনার জন্য নাকি এতটাই বেপরোয়া হয়ে উঠেছিলেন গৌরী, ১৬ বছরের কন্যাকে বিকিনি পরাতেও দ্বিধা করেননি। একটা সময়ে সুহানার পোশাক পরিকল্পনার দায়িত্ব নিয়েছিলেন গৌরী। সেই সময়েই সুহানার বিকিনি পরিহিত ছবি প্রকাশ্যে আসতে গৌরীর সমালোচনায় মুখর হন সিনেমাপ্রেমীদের একাংশ।

এ সবই অবশ্য বলিউডের আনাচে কানাচে ঘোরা তথ্য। তবে গৌরী যে বরাবারই বিতর্কের কেন্দ্রে থেকেছেন, আর সেই বিতর্ক তিক্ষ্ণভাবে সামলেছেন, সেই তথ্য এখন অনেকই জানেন।

 




বিশ্বজুড়ে করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top