নতুন ছবিতে বাপ্পী চৌধুরী

রাজটাইমস ডেস্ক | প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০২১ ০৭:৪৮; আপডেট: ২৭ এপ্রিল ২০২৪ ২১:১৩

ফাইল ছবি

করোনাকালে কাজের পরিবেশ সঙ্কুচিত হওয়ার কারণে ছবি নির্মাণ সংখ্যা কমেছে। কিন্তু এ অবস্থাতেও শিল্পীদের অভিনয় ব্যস্ততাও কমেছে। তবে এক্ষেত্রে ব্যতিক্রম আছেন কয়েকজন।

তার মধ্যে অন্যতম বাপ্পী চৌধুরী। একের পর এক নতুন ছবিতে অভিনয়ের সুযোগ পাচ্ছেন এই চিত্রনায়ক। কয়েক দিন আগে ‘কুস্তিগীর’ নামের একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বাপ্পী। এটি পরিচালনা করবেন শাহীন সুমন।

২০১২ সালে এই পরিচালকের হাত ধরেই চলচ্চিত্রে অভিষেক হয় বাপ্পীর। অভিষিক্ত সিনেমাটির নাম ছিল ‘ভালোবাসার রঙ’। এরপর ‘অন্যরকম ভালোবাসা’ এবং ‘জটিল প্রেম’ নামের দুটি ছবিতেও শাহীন সুমনের পরিচালনায় অভিনয় করেন এই চিত্রনায়ক। এদিকে নতুন এই ছবির শুটিং শুরু হবে চলতি মাসের শেষ দিকে।

বর্তমানে বাপ্পী আমেরিকায় অবস্থান করছেন। খুব শিগগিরই দেশে ফিরবেন তিনি। নতুন ছবি প্রসঙ্গে বাপ্পী বলেন, ‘ এই ছবির গল্পের পাশাপাশি পরিচালকও অভিজ্ঞ। তার সঙ্গে আমার অভিনয়ের রসায়ন ভালো। আশা করছি পরিচালকের প্রত্যাশানুযায়ী অভিনয় করতে পারব।

ছবিটিতে বাপ্পীর বিপরীতে অভিনয় করবেন নবাগতা জাহারা মিতু। এদিকে বাপ্পী অভিনীত একাধিক ছবি মুক্তির অপেক্ষায় আছে। এছাড়া নির্মীয়মান ছবিও আছে তার হাতে। সব মিলিয়ে অভিনয়ের সুসময়ে আছেন এই চিত্রনায়ক।




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top