গুলি করে সহকর্মীকে হত্যা : ৭ দিনের রিমান্ডে কনস্টেবল কাউসার

রাজ টাইমস ডেস্ক : | প্রকাশিত: ৯ জুন ২০২৪ ২০:৩৭; আপডেট: ৮ সেপ্টেম্বর ২০২৪ ০৫:৩২

অভিযুক্ত পুলিশ কনস্টেবল কাউসার আলী - সংগৃহীত

রাজধানীর বারিধারায় পুলিশ কনস্টেবল মনিরুল হককে গুলি করে হত্যায় অভিযুক্ত আরেক পুলিশ কনস্টেবল কাউসার আলীকে ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

রোববার (৯ জুন) বিকেলে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে কাউসার আলীকে তোলা হয়। এরপর জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

পরে আদালত কাউসারের সাতদিন রিমান্ড মঞ্জুর করেন। এর আগে, নিহত মনিরুল ইসলামের ভাই কাউসার আলীকে আসামি করে গুলশান থানায় মামলা করেন।

বিষয়টি নিশ্চিত করে গুলশান থানার পরিদর্শক (তদন্ত) শেখ শাহিনুর রহমান বলেন, পুলিশ কনস্টেবল মনিরুলকে গুলি করে হত্যা করা আরেক পুলিশ সদস্য কাউসার আলীকে বিকেলে রিমান্ড আবেদন করে সিএমএম আদালতে তোলা হয়। পরে আদালত তাকে জিজ্ঞাসাবাদ করার জন্য সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, শনিবার রাত পৌনে ১২টায় বারিধারায় ফিলিস্তিন দূতাবাসের সামনে দায়িত্বরত পুলিশ কনস্টেবল কাউসার আলী আরেক পুলিশ সদস্য মনিরুল হককে এলোপাতাড়ি গুলি করে হত্যা করেন। এ ঘটনায় জাপান দূতাবাসের গাড়িচালক সাজ্জাদ হোসেন গুরুতর আহত হন।

তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করানো হয়। এদিকে ঘটনা ঘটার পর স্থানীয় নিরাপত্তা রক্ষীরা কাউসার আলীকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেন।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top