বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত কাঠমিস্ত্রী তারেকের গ্রামের বাড়িতে জামায়াত নেতৃবৃন্দ

রাজটাইমস ডেস্ক: | প্রকাশিত: ২৩ আগস্ট ২০২৪ ২১:৩৫; আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৪ ০১:৫৩

ছবি: সংগৃহীত

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত কাঠমিস্ত্রী তারেকের গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নে দিয়ারপাড়ায় তার স্বজনদের সাথে দেখা করেছেন কেন্দ্রীয় জামায়াতের নায়েবে আমীর অধ্যাপক মজিবুর রহমান।

বৃহস্পতিবার বিকেলে জামায়াত নেতৃবৃন্দ তার বাড়িতে যান।এ সময় তারা নিহত কাঠমিস্ত্রী তারেকের দাদি ও ছোট বোনের হাতে কিছু নগদ অর্থ ও উপহার সামগ্রী তুলে দেন।
এ সময় উপস্থিত ছিলেন জামায়াতের কেন্দ্রীয় কর্ম পরিষদের সদস্য সাবেক মেয়র নজরুল ইসলাম , জেলা জামায়াতের নায়েবে আমীর সাবেক সাংসদ লতিফুর রহমান, জেলা আমীর অধ্যাপক আবুজার গিফারী, জেলা জামায়াত নেতা আব্দুল খালেক ও প্রভাষক মিজানুর রহমান গোমস্তাপুর উপজেলা আমীর শাহআলম, সেক্রেটারী ইমামুল হুদা,রহনপুর পৌর আমীর মনিরুজ্জামান, জামায়াত নেতা তরিকুল ইসলাম বকুল, ইসলামী ছাত্রশিবিরের জেলা সভাপতি মুক্তারুল ইসলাম, চৌডালা ইউনিয়ন জামায়াতের সভাপতি তরিকুল ইসলাম প্রমুখ।

প্রসঙ্গত: বৈষম্য বিরোধী ছাত্র জনতার আন্দোলন চলাকালীন ঢাকার শেরেবাংলা নগর এলাকায় সে গত ৫ আগষ্ট গুলিবিদ্ধ হয়। গত ৯ আগষ্ট ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। পরের দিন ১০ আগষ্ট তার গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের দিয়ারপাড়ায় তাকে দাফন করা হয়।



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top