শহীদ বুদ্ধিজীবী দিবসে জামায়াতের আলোচনা সভা

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০২০ ২২:৩৭; আপডেট: ৯ মে ২০২৪ ২৩:২০

মহামারীর কারণে মানুষ অত্যন্ত কষ্টকর জীবনযাপন করছে, অন্য দিকে স্বাধীনতার মূল অর্জন গণতন্ত্রকে হারিয়ে দেশ আজ এক অনিশ্চিত গন্তব্যের পথে যাত্রা শুরু করেছে। বিরোধী মতের লোকজনকে অন্যায়ভাবে গ্রেফতার ও নানাভাবে হয়রানি করা হচ্ছে। দেশের আলেম-ওলামারাও হয়রানির হাত থেকে রেহাই পাচ্ছেন না।

সোমবার (১৪ ডিসেম্বর) বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরীর উদ্যোগে শহীদ বুদ্ধিজীবী দিবসে এক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে এ কথা বলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্ম পরিষদের সদস্য ও রাজশাহী মহানগরীর আমীর ড. মাওলানা কেরামত আলী।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরীর নায়েবে আমির অধ্যক্ষ সিদ্দিক হোসেন, মতিহার থানা আমির মাওলানা আব্দুল ওয়াহাব সোহেল প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, জাতি যখন ‘শহীদ বুদ্ধিজীবী দিবস’ ও ‘মহান বিজয় দিবস’ পালন করতে যাচ্ছে, যখন দেশে এক শ্বাসরুদ্ধকর পরিস্থিতি বিরাজ করছে। মানুষের জানমাল-ইজ্জত আব্রুর কোনো নিরাপত্তা নেই। একই সাথে ধর্মহীন শিক্ষানীতি চালুর মাধ্যমে নতুন প্রজন্মকে ইসলাম থেকে দূরে ঠেলে দেয়ার চক্রান্ত করা হচ্ছে। নেতৃবৃন্দ অনতিলম্বে সরকারের এ ধরণের কর্মকান্ড পরিহার করার আহবান জানান।

এনএস




বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top