রাজশাহী ফার্টিলাইজার এসোসিয়েশনের সভাপতি কালাম, সম্পাদক রবিউল

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৭ জানুয়ারী ২০২১ ০৩:৩৮; আপডেট: ২ মে ২০২৪ ১৯:১৮

বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন রাজশাহী জেলা ইউনিটের ২০২১/২২ দ্বি-বার্ষিকী মেয়াদে কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ জানুয়ারী) নগরীর একটি কমিউনিটি সেন্টারে দুপুর ২ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়।

দ্বি-বার্ষিক নির্বাচনে মোট ভোট ছিল ৮৯ টি। এর মধ্যে সভাপতি পদে মোট ৮৭টি ও সাধারণ সম্পাদক পদে মোট ৮৬টি ভোট পড়েছে। সভাপতি পদে একটি ও সাধারণ সম্পাদক পদে ২টি ভোট বাতিল হয়।

নির্বাচনে সভাপতি পদে আবুল কালাম ৫৪টি ও তার প্রতিদ্বন্দ্বী আলহাজ্ব ওছমান আলী ৩৩টি ভোট পেয়েছেন। সাধারণ সম্পাদক পদে রবিউল ইসলাম ৬০টি ও তার প্রতিদ্বন্দ্বী আকতারুল আলম ২৬ টি ভোট পেয়েছেন।

তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিটিতে ছিলেন, রাজশাহী বিএফএ’র নির্বাচন বোর্ডের চেয়ারম্যান আব্দুল মান্নন, সদস্যবৃন্দ ফজলুল করিম ও মোহাম্মদ আলী।

ভোট গননা শেষে আবুল কালামকে সভাপতি ও রবিউল ইসলামকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত ঘোষণা করেন প্রধান নির্বাচক আব্দুল মান্নন।

এর পূর্বে রাজশাহী বিএফএ’র সভাপতি ওছমান আলীর সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। শনিবার সকাল ১০ টার দিকে সভা পরিচালনায় ছিলেন, রাজশাহী বিএফএ’র সাধারণ সম্পাদক রবিউল ইসলাম।

এনএস



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top