নগরীতে ইয়াতিম ও দু:স্থ শিশুদের শীতবস্ত্র বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি ২০২১ ০৪:৫৩; আপডেট: ২ মে ২০২৪ ০৭:১১

 নগরীতে ইয়াতিম ও দু:স্থ শিশুদের মধ্যে শীতবস্ত্র বিতরণ 

বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরীর উদ্যোগে ইয়াতিম ও দু:স্থ শিশুদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে নগরীতে শীতবস্ত্র বিতরণ করেন মহানগরীর আমির ও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ড. মাওলানা কেরামত আলী।

এসময় তিনি বলেন, শীতার্ত ও দরিদ্র এসব মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণের প্রধানতম দায়িত্ব হলো সরকারের। কিন্তু আদর্শবাদী ও গণকল্যাণমুখী সংগঠন হিসেবে জামায়াতে ইসলামী শীতার্ত মানুষের দুর্দশা লাঘবে এগিয়ে এসেছে। আশা করি ইয়াতিম এবং দু:স্থরা এতে উপকৃত হবেন। গণমানুষের জন্য জামায়াতের এই কল্যাণকামীতা আগামী দিনেও অব্যাহত থাকবে-ইনশাআল্লাহ। তিনি শীতার্ত মানুষের কল্যাণে সরকার, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থা, সংগঠন ও দানশীল বিত্তশালী ব্যক্তিবর্গ এবং বিশেষভাবে জামায়াতে ইসলামীর নেতাকর্মী ও শুভাকাক্ষীদের প্রতি আহ্বান জানান।

শীতবস্ত্র বিতরণের সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, মহানগরীর জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী অধ্যাপক শাহাদাৎ হোসেন, মহানগরীর যুব বিভাগের সম্পাদক মো: জসিম উদ্দীন সরকার, বোয়ালিয়া পশ্চিম থানা আমির আব্দুল হান্নান প্রমূখ। নেতৃবৃন্দ বলেন, সমাজের হত দরিদ্র সুবিধাবঞ্চিত মানুষগুলো আমাদেরই আপনজন। তীব্র শীতে তাদের স্বাভাবিক জীবনযাত্রা ব্যাহত হচ্ছে। দারুন কষ্টে দিনাতিপাত করছে অসহায় শীতার্ত মানুষ। এই অসহায় গোষ্ঠীকে সুবিধাবঞ্চিত রেখে আর্ত-সামাজিক উন্নয়ন সম্ভব নয়। বিবেকের তাড়নায় সামাজিক দায়বদ্ধতা থেকে এই শীতে সকলকে শীতার্ত মানুষের কল্যানে সামর্থবানদের এগিয়ে আসার আহ্বান জানান।
 

 



বিষয়:


বিশ্বজুড়ে করোনাভাইরাস
এই বিভাগের জনপ্রিয় খবর
Top